1. admin@dainikjamunaexpress.com : admin :
শনিবার, ১৮ মে ২০২৪, ১০:২২ অপরাহ্ন
শিরোনাম:
সিরাজগঞ্জ পৌরসভার কর্মচারী ইউনিয়নের সভাপতি হান্নান খান, সম্পাদক আল আমিন সিরাজগঞ্জে সাংবিধানিক ও আইনগত অধিকার বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত বেলকুচিতে শিশু সন্তানসহ পৌর মেয়র উপর হামলার এমপির এপিএসসহ ৬০জনের বিরুদ্ধে মামলা কাজিপুরে শিক্ষকের হাতে ধর্ষিত প্রতিবেশী নারী কুষ্টিয়ায় আনসার নিয়োগ ডিউটিতে কোটি টাকার বাণিজ্য সিরাজগঞ্জে কাভার্ডভ্যান ভর্তি গাঁজাসহ দুই মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব বেলকুচিতে সাংবাদিকের উপর হামলা,মুঠোফোন ছিনিয়ে নিয়ে যায় সংবাদ প্রকাশ করলে প্রাণনাশের হুমকি সিরাজগঞ্জে প্রতি নিয়ত মানবতার দৃষ্টি স্থাপন করছেন পুলিশ সদস্য শামীম রেজা বেলকুচিতে পৌর মেয়রের ওপর হামলা শিশু, সংবাদকর্মীসহ আহত ৫ সিরাজগঞ্জে ভিক্টোরিয়া হাইস্কুলে শিক্ষার্থীদের নিয়ে মাদকবিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত

বঙ্গভবনের মর্যাদা সমুন্নত রাখতে সকলকে কাজ করার আহ্বান রাষ্ট্রপতির

  • প্রকাশিত : সোমবার, ১৭ এপ্রিল, ২০২৩
  • ৯২ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক:

বঙ্গভবনের সকল কর্মকর্তা, কর্মচারীসহ সংশ্লিষ্ট সকলকে বঙ্গভবনের মর্যাদা ও সম্মান সমুন্নত রাখতে সম্মিলিতভাবে কাজ করার আহ্বান জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ।

বঙ্গভবনের কর্মচারী ও কর্মকর্তাদের পক্ষ থেকে সোমবার (১৭ এপ্রিল) ইফতারের পূর্বে আয়োজিত এক বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে এ কথা বলেন রাষ্ট্রপতি।

বঙ্গভবনকে দেশের “সর্বোচ্চ অফিস” উল্লেখ করে রাষ্ট্রপ্রধান বলেন, প্রতিটা কর্মকর্তা-কর্মচারীকেই খেয়াল রাখতে হবে যে- বাইরের কোন লোকদের সঙ্গে এমন কোন আচরণ করবেন না, যাতে বঙ্গভবনের মান-ইজ্জত নষ্ট হয়।

তিনি প্রত্যাশা ব্যক্ত করেন যে, সংশ্লিষ্ট সকলেই কষ্ট করে হলেও বঙ্গভবনের ভাবমূর্তি সুন্দরভাবে ধরে রাখবেন।

বঙ্গভবনে সুদীর্ঘ ১০ বছরের বিভিন্ন কার্যক্রমের কথা উল্লেখ করে রাষ্ট্রপতি বলেন, রাষ্ট্রপতি হলেও আমি একজন জনপ্রতিনিধি হিসেবে নিজেকে দেশের সাধারণ মানুষেরই একজন মনে করি।

আবদুল হামিদ বলেন, রাষ্ট্রপতি পদটাকে একটা দায়িত্ব হিসেবে মনে করি। দীর্ঘ দশ বছরে খালাসী, খেদমতদার কিংবা কর্মচারীদের কখনোই অবহেলার চোখে দেখিনি।

বঙ্গভবনের দশ বছরে সকল কর্মকর্তা ও কর্মচারীদের সহযোগিতার জন্য আন্তরিক ধন্যবাদ জানান রাষ্ট্রপতি। তিনি বলেন, আমার দুয়ার আপনাদের জন্য সব সময় খোলা। যখন দরকার তখনই আসবেন। সূত্র- বাসস

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
এই নিউজ পোর্টালের কোন ছবি বা তথ্য বিনা অনুমতিতে হস্তান্তর নিষেধ। সর্বস্বত্ত্ব www.jamunaexpress.com কর্তৃক সংরক্ষিত
Theme Customized By BreakingNews