1. admin@dainikjamunaexpress.com : admin :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৫:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম:
সিরাজগঞ্জে বিশ্ব মৌমাছি দিবস উদযাপন উপলক্ষ্যে র‍্যালি প্রদর্শন ও কর্মশালা অনুষ্ঠিত ধর্ষক শিক্ষকের হাত থেকে রক্ষা পাচ্ছেন না প্রতিবেশী এক নারী কুষ্টিয়া জেলা আ’লীগের সভাপতিকে কারণ দর্শানোর নোটিশ নবীজীকে কটুক্তি,  হিন্দু পাড়ায় দুটি বাড়িতে আগুন সংঘর্ষে পুলিশসহ অর্ধশতাধিক আহত বেলকুচিতে অগ্নিকান্ডে বসত বাড়ির তিনটি ঘর পুড়ে ছাই সিরাজগঞ্জ পৌরসভার কর্মচারী ইউনিয়নের সাথে মেয়র এর ফুলেল শুভেচ্ছা সিরাজগঞ্জে ভাষায় লিঙ্গীয় বৈষম্য নিয়ে গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় সভা বেলকুচিতে সাংবাদিকের উপর হামলা,মোবাইল প্রেস কার্ড ছিনিয়ে নিয়ে প্রাণনাশের হুমকিদেন গণমাধ্যম কর্মীদের-থানায় মামলা বাগবাটি রাজিবপুর অটিস্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী স্কুলে হুইল চেয়ার বিতরণ বেলকুচিতে পৌর মেয়রসহ তার শিশু সন্তানকে হত্যার উদ্দেশ্য হামলা,হামলাকারীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ মিছিল

কাজিপুরে মালিক বিহীন ৫ মোটরসাইকেল উদ্ধার

  • প্রকাশিত : সোমবার, ৩১ জুলাই, ২০২৩
  • ১২৩ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক:  কাজিপুর থানা পুলিশ উপজেলার বিভিন্ন এলাকা থেকে পরিত্যাক্ত অবস্থায় ৫টি মোটরসাইকেল উদ্ধার করেছে। গত ২৭, ২৮, ও ২৯ জুলাই অভিযান চালিয়ে মোটরসাইকেলগুলো উদ্ধার করা গেলেও কেউ গ্ৰেপ্তার হয়নি।

কাজিপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শ্যামল কুমার দত্ত (পিপিএম) সোমবার (৩১ জুলাই) দুপুরে জানান, অভিযান চালিয়ে গত এক মাসে ১৪টি চোরাই মোটরসাইকেল উদ্ধার এবং ৮ জনকে গ্রেপ্তার করে নিয়োমিত মামলা দায়ের করা হয়েছে। এ ধারাবাহিকতায় গত ২৭, ২৮, ও ২৯ জুলাই উপজেলার মেঘাই থেকে অ্যপাচি আর টি আর ১৬০ সিসি, পৌর এলাকার বেড়িপোটল গ্ৰামের রাস্তা থেকে পালসার ১৫০ সিসি, আলমপুর কবর স্থান মোড় থেকে পালসার ব্লু ১৫০ সিসি, সোনামুখী ইউনিয়নের রসিকপুর গ্ৰাম থেকে ডিসকভার এবং চরাঞ্চলের তেকানি ইউনিয়নের কিনারবের গ্ৰাম থেকে হাঙক মোটরসাইকেল মালিকবিহীন পরিত্যাক্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে। সাধারণ ডায়রিতে অন্তর্ভুক্ত করা হয়েছে। উপযুক্ত প্রমাণ সাপেক্ষে মালিকগণ বাইক ফেরত পেতে পারে। চোর চক্রের কেউ গ্ৰেপ্তার না হওয়ায় চুরির ঘটনা বৃদ্ধির আশঙ্কা জানিয়েছেন স্থানীয়রা।

উল্লেখ্য, গত ৩০ জুলাই কাজিপুর উপজেলা আওয়ামী লীগ অফিসের সামনে থেকে একটি পালসার মোটরসাইকেল চুরি গেলেও হদিস মেলেনি এখনও।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
এই নিউজ পোর্টালের কোন ছবি বা তথ্য বিনা অনুমতিতে হস্তান্তর নিষেধ। সর্বস্বত্ত্ব www.jamunaexpress.com কর্তৃক সংরক্ষিত
Theme Customized By BreakingNews