1. admin@dainikjamunaexpress.com : admin :
শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:১০ পূর্বাহ্ন
শিরোনাম:
বেলকুচিতে শিশু সন্তানসহ পৌর মেয়র উপর হামলার এমপির এপিএসসহ ৬০জনের বিরুদ্ধে মামলা কাজিপুরে শিক্ষকের হাতে ধর্ষিত প্রতিবেশী নারী কুষ্টিয়ায় আনসার নিয়োগ ডিউটিতে কোটি টাকার বাণিজ্য সিরাজগঞ্জে কাভার্ডভ্যান ভর্তি গাঁজাসহ দুই মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব বেলকুচিতে সাংবাদিকের উপর হামলা,মুঠোফোন ছিনিয়ে নিয়ে যায় সংবাদ প্রকাশ করলে প্রাণনাশের হুমকি সিরাজগঞ্জে প্রতি নিয়ত মানবতার দৃষ্টি স্থাপন করছেন পুলিশ সদস্য শামীম রেজা বেলকুচিতে পৌর মেয়রের ওপর হামলা শিশু, সংবাদকর্মীসহ আহত ৫ সিরাজগঞ্জে ভিক্টোরিয়া হাইস্কুলে শিক্ষার্থীদের নিয়ে মাদকবিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত দুস্থ মহিলা ও শিশু কল্যাণ বোর্ডের সদস্য হলেন সাবেক এমপি সেলিনা বেগম স্বপ্না জাতীয় সাংবাদিক সংস্থা সিরাজগঞ্জ জেলা শাখার অভিষেক অনুষ্ঠিত

সিরাজগঞ্জ -১ আসনে নৌকার একক দাবীদার এমপি জয়- আব্দুর রহিম সরকার

  • প্রকাশিত : সোমবার, ২ অক্টোবর, ২০২৩
  • ১৩৪ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ স্মার্ট বাংলাদেশ বির্নিমানে ও জননেত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে সিরাজগঞ্জ ১ আসনে প্রকৌশলী তানভীর শাকিল জয় এমপির বিকল্প নেই বলে মন্তব্য করেছেন কাজিপুর উপজেলা আওয়ামী লীগের অর্ন্তগত নাটুয়ারপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুর রহিম সরকার।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে তৃনমুলে দলীয় নেতাকর্মীদের ভূমিকা নিয়ে দেওয়া বিশেষ সাক্ষাৎ কারে এ মন্তব্য করেন তিনি।

আব্দুর রহিম সরকার বলেন,” আওয়ামী লীগ রাষ্ট্র ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। চৌদ্দ বছরের ক্ষমতায় দেশের শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ ব্যবস্থায় ব্যাপক উন্নয়ন করেছে আওয়ামী লীগ সরকার।আর আওয়ামী লীগ সরকারকে চতুর্থ বারের মতো ক্ষমতায় আনতে নৌকার প্রতীকে জনপ্রিয় নেতাদের বিকল্প নেই।

এলাকার উন্নয়ন ও জনসাধারণের জনপ্রিয়তার বিচারে সিরাজগঞ্জ ১ আসনে আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকার মনোনয়ন দৌড়ে এমপি জয় অপ্রতিরোধ্য।

সিরাজগঞ্জ সদর উপজেলার আংশিক প কাজিপুর উপজেলা নিয়ে সিরাজগঞ্জ ১ সংসদীয় আসন। ভৌগলিক অবস্থান বিবেচনায় যমুনা দ্বারা বিভক্ত অঞ্চলটিতে সাধারণ মানুষের জীবনমানের উন্নয়নে শিক্ষা,স্বাস্থ্য ও যোগাযোগ ব্যবস্থায় অসামান্য অবদান রেখেছেন এমপি জয়।

আসনটিতে স্বাধীনতা পরবর্তী সময় থেকে এমপি জয়ের দাদা জাতীয় চার নেতার অন্যতম ও বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর শহীদ এম মনসুর আলী, তাঁর পিতা আওয়ামী লীগের বর্ষীয়ান নেতা প্রয়াত আলহাজ্ব মোহাম্মদ নাসিম সংসদ সদস্য হিসেবে নেতৃত্ব দিয়েছেন ও উন্নয়ন করেছেন।

দাদা ও পিতার পরে তৃনমুল নেতাকর্মীদের নিয়ে কাজিপুর উপজেলা আওয়ামী লীগকে সুসংগঠিত করে রেখেছেন এমপি জয়। এমপি জয়ের নেতৃত্বে কাজিপুর আওয়ামী লীগের দূর্গ হিসেবে গড়ে উঠেছে।

এই সংসদীয় আসনের প্রতিটি গ্রাম,ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীদের নিয়ে এমপি জয় নিয়মিত উঠান বৈঠক, সভা, সমাবেশ করে সরকারের নানা উন্নয়ন ও সাফল্যের চিত্র সাধারণ মানুষের কাছে পৌঁছে দিচ্ছে।

উন্নয়ন কর্মকাণ্ড ও জনপ্রিয়তার বিচারে সিরাজগঞ্জ ১ আসনে এমপি জয়ের বিপরীতে কাউকে চিন্তায় করেন না দলীয় নেতাকর্মীরা।

আব্দুর রহিম সরকার বলেন,” কাজিপুর মানেই মনসুর-নাসিম-জয়। পিতার পদাঙ্ক অনুসরণ করে কাজিপুরের আওয়ামী রাজনীতিতে যে বীজ বপন করে গেছেন প্রয়াত আলহাজ্ব মোহাম্মদ নাসিম সেই বীজের ফসল ফলানোর দায়িত্ব এমপি জয়ের। কাজিপুরের সাধারণ মানুষ ও দলীয় নেতাকর্মীরা এমপি জয়ের বাইরে দ্বিতীয় কাউকে সংসদ সদস্য হিসেবে বিবেচনা করে না।

যমুনার পলী পরা কাজিপুরের প্রতিটি গ্রামের কাঁদা মাটি পায়ে মেখে এই এলাকার উন্নয়নের জন্য দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন এমপি জয়।

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার কাছে কাজিপুরের তৃণমূল নেতাকর্মীদের আবেদন, জননেতা প্রকৌশলী তানভীর শাকিল জয় এমপিকে নৌকার মনোনয়ন দিয়ে উন্নয়নের ধারা বজায় রাখবেন।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
এই নিউজ পোর্টালের কোন ছবি বা তথ্য বিনা অনুমতিতে হস্তান্তর নিষেধ। সর্বস্বত্ত্ব www.jamunaexpress.com কর্তৃক সংরক্ষিত
Theme Customized By BreakingNews