1. admin@dainikjamunaexpress.com : admin :
শনিবার, ১৮ মে ২০২৪, ১০:১৪ পূর্বাহ্ন
শিরোনাম:
বেলকুচিতে শিশু সন্তানসহ পৌর মেয়র উপর হামলার এমপির এপিএসসহ ৬০জনের বিরুদ্ধে মামলা কাজিপুরে শিক্ষকের হাতে ধর্ষিত প্রতিবেশী নারী কুষ্টিয়ায় আনসার নিয়োগ ডিউটিতে কোটি টাকার বাণিজ্য সিরাজগঞ্জে কাভার্ডভ্যান ভর্তি গাঁজাসহ দুই মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব বেলকুচিতে সাংবাদিকের উপর হামলা,মুঠোফোন ছিনিয়ে নিয়ে যায় সংবাদ প্রকাশ করলে প্রাণনাশের হুমকি সিরাজগঞ্জে প্রতি নিয়ত মানবতার দৃষ্টি স্থাপন করছেন পুলিশ সদস্য শামীম রেজা বেলকুচিতে পৌর মেয়রের ওপর হামলা শিশু, সংবাদকর্মীসহ আহত ৫ সিরাজগঞ্জে ভিক্টোরিয়া হাইস্কুলে শিক্ষার্থীদের নিয়ে মাদকবিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত দুস্থ মহিলা ও শিশু কল্যাণ বোর্ডের সদস্য হলেন সাবেক এমপি সেলিনা বেগম স্বপ্না জাতীয় সাংবাদিক সংস্থা সিরাজগঞ্জ জেলা শাখার অভিষেক অনুষ্ঠিত

কাজিপুর পৌরসভার রাস্তার কাজে বাধা দেবার অভিযোগ করলেন মেয়র

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০২৩
  • ১০৮ বার পড়া হয়েছে

মিজান রহমানঃ কাজিপুর প্রতিনিধিঃ

কাজিপুর পৌরসভার মেয়র আব্দুল হান্নান তালুকদার পৌরসভার সড়ক উন্নয়ন কাজে বাধা দেবার অভিযোগ এনেছেন আলমপুর গ্রামের আনিছুর রহমানের স্ত্রী কাজল ও তার তিন জা এর বিরুদ্ধে। বুধবার রাতে পৌরভবনে সাংবাদিকদের ডেকে পৌরসভার সড়ক উন্নয়নকাজের বিষয়ে কথা বলতে গিয়ে তিনি এই অভিযোগ করেন।

লিখিত বক্তব্যে তিনি জানান, মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী গ্রামকে শহরে পরিণত করতে কাজিপুর পৌরসভায় প্রায় চুয়াল্লিশ কোটি টাকা বরাদ্দ দেয়া হয়েছে। এই টাকায় একটি মাস্টার প্লান তৈরি করে পৌরসভার জনগণের সুবিধার কথা চিন্তা করে সড়ক উন্নয়ন ও নতুন সড়ক নির্মাণের কাজ চলমান রয়েছে। এরইমধ্যে গত মঙ্গলবার দুপুরে আলমপুর গ্রামের আনিসুরের স্ত্রী তার পরিবারের অন্যান্য নারী সদস্যগণ সড়ক উন্নয়ন কাজে বাধা দেন। এর আগে সড়ক নির্মাণের জন্যে ওই পরিবারের লোকজন কোন জমি ছেড়ে না দিয়ে উল্টো তার প্রতিবেশি রফিকুলের জমির পাঁচফুট দখল করে সীমানা প্রাচীর নির্মাণ করেন। এতে করে আশপাশের কয়েকটি বাড়ির লোকজনের চলাচলে সমস্যা হচ্ছিল। ভুক্তভোগিরা আনিসুরের পরিবারের বিরুদ্ধে মেয়র ও কাজিপুর উপজেলা নির্বাহী অফিসারের নিকট লিখিত অভিযোগ করেন। মঙ্গলবার কাজিপুর পৌরসভার মেয়র ও প্যানেল মেয়র শরিফুর ইসলাম কুড়ানসহ কর্মচারীগণ মাপজোখ করে আনিসুরের বাড়ির সীমানা প্রাচীর ভাঙ্গার কথা জানান। এসময় আনিসুরের স্ত্রী কাজল ও তার তিন জা ইট দিয়ে মেয়রসহ অন্যদের আঘাত করার চেষ্টা করেন। এসময় মেয়র সেখান থেকে সরে যান।

মেয়র আরও জানান, রাস্তার কাজে সহযোগিতা চেয়ে ওই পরিবারের নিকট দুইটি নোর্টিশ পাঠানো হয়েছে। কিন্তু তারা কোন কিছুই মানতে রাজী নন। উল্টো মঙ্গলবারের সৃষ্ট ঘটনায় আমাকে জড়িয়ে আনিসুরের স্ত্রী মিথ্যে এবং মানহানীকর কথা বলে বেড়াচ্ছেন। পৌরসভার উন্নয়ন কাজে সকলের স্বতঃস্ফূর্ত সহযোগিতা কামনা করে তিনি জানান, মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী যেকোন মূল্যে চলমান কাজ শেষ করা হবে। এসময় প্যানেল মেয়র, ভূক্তভোগী রফিকুল ইসলাম ও তার স্ত্রী উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
এই নিউজ পোর্টালের কোন ছবি বা তথ্য বিনা অনুমতিতে হস্তান্তর নিষেধ। সর্বস্বত্ত্ব www.jamunaexpress.com কর্তৃক সংরক্ষিত
Theme Customized By BreakingNews