1. admin@dainikjamunaexpress.com : admin :
বুধবার, ২২ মে ২০২৪, ০২:৩২ পূর্বাহ্ন
শিরোনাম:
সিরাজগঞ্জে বিশ্ব মৌমাছি দিবস উদযাপন উপলক্ষ্যে র‍্যালি প্রদর্শন ও কর্মশালা অনুষ্ঠিত ধর্ষক শিক্ষকের হাত থেকে রক্ষা পাচ্ছেন না প্রতিবেশী এক নারী কুষ্টিয়া জেলা আ’লীগের সভাপতিকে কারণ দর্শানোর নোটিশ নবীজীকে কটুক্তি,  হিন্দু পাড়ায় দুটি বাড়িতে আগুন সংঘর্ষে পুলিশসহ অর্ধশতাধিক আহত বেলকুচিতে অগ্নিকান্ডে বসত বাড়ির তিনটি ঘর পুড়ে ছাই সিরাজগঞ্জ পৌরসভার কর্মচারী ইউনিয়নের সাথে মেয়র এর ফুলেল শুভেচ্ছা সিরাজগঞ্জে ভাষায় লিঙ্গীয় বৈষম্য নিয়ে গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় সভা বেলকুচিতে সাংবাদিকের উপর হামলা,মোবাইল প্রেস কার্ড ছিনিয়ে নিয়ে প্রাণনাশের হুমকিদেন গণমাধ্যম কর্মীদের-থানায় মামলা বাগবাটি রাজিবপুর অটিস্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী স্কুলে হুইল চেয়ার বিতরণ বেলকুচিতে পৌর মেয়রসহ তার শিশু সন্তানকে হত্যার উদ্দেশ্য হামলা,হামলাকারীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ মিছিল

শান্তি, সমৃদ্ধ ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার প্রার্থীকে ভোট দিতে হবে-কৃষিবিদ সুইট

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০২৩
  • ৫২ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা সকল সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দিয়েছি। আওয়ামী লীগ সরকার যে অবকাঠামো গড়ে তুলেছে, সেখানে দল-মত নির্বিশেষে সবাইকেই সেবা দেয়া হচ্ছে। সব ধরনের সেবায় আমরা বিএনপির মত স্বার্থপর হইনি।

তিনি আরো বলেন, সামনে জাতীয় সংসদ নির্বাচন। এ নির্বাচনে সন্ত্রাস ও নৈরাজ্যের বিপরীতে শান্তি, সমৃদ্ধ ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার প্রার্থীকে ভোট দিতে হবে। মনে রাখবেন আর যদি বিএনপি ক্ষমতায় আসে ২০০১ সালের মত কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দিবে, বয়স্ক, বিধবা, পঙ্গু ভাতা বন্ধ করে দিবে, জামায়াত ও জঙ্গিবাদের উত্থান হবে। দেশকে বাঁচাতে আওয়ামী লীগের পক্ষে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার অনুরোধ জানিয়েছেন কেন্দ্রীয় কৃষক লীগের সহ-সভাপতি ও আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিরাজগঞ্জ-৩ (রায়গঞ্জ-তাড়াশ) আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী কৃষিবিদ আলহাজ্ব সাখাওয়াত হোসেন সুইট।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) বিকেলে ব্রহ্মগাছায় এগ্রোবেইজড সোসিও ইকোনমিকাল ডেভেলপমেন্ট সার্ভিসেস আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শহীদ শেখ রাসেল এর জম্নদিন উপলক্ষে দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ব্রহ্মগাছা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ফরহাদ আলী সরকারের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, উপজেলা কৃষক লীগের সভাপতি জিয়া উদ্দিন বাবলু, সাধারণ সম্পাদক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সদস্য মোঃ রেজাউল করিম বাচ্চু, তাড়াশ উপজেলা কৃষক লীগের যুগ্ম আহবায়ক মনিরুল ইসলাম মনির, রায়গঞ্জ উপজেলা কৃষক লীগের সহ-সভাপতি আব্দুস সবুর বিপ্লব, কৃষি ও ফসল বিষয়ক সম্পাদক শাহ আলম, পাঙ্গাসী ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক আবুল বাশার সহ উপজেলা আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতা-কর্মীবৃন্দ।

আলোচনা সভা শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শহীদ শেখ রাসেল সহ সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনায় বিশেষ মোনাজাত পরিচালনা করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
এই নিউজ পোর্টালের কোন ছবি বা তথ্য বিনা অনুমতিতে হস্তান্তর নিষেধ। সর্বস্বত্ত্ব www.jamunaexpress.com কর্তৃক সংরক্ষিত
Theme Customized By BreakingNews