1. admin@dainikjamunaexpress.com : admin :
শনিবার, ১৮ মে ২০২৪, ১০:০৯ অপরাহ্ন
শিরোনাম:
সিরাজগঞ্জ পৌরসভার কর্মচারী ইউনিয়নের সভাপতি হান্নান খান, সম্পাদক আল আমিন সিরাজগঞ্জে সাংবিধানিক ও আইনগত অধিকার বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত বেলকুচিতে শিশু সন্তানসহ পৌর মেয়র উপর হামলার এমপির এপিএসসহ ৬০জনের বিরুদ্ধে মামলা কাজিপুরে শিক্ষকের হাতে ধর্ষিত প্রতিবেশী নারী কুষ্টিয়ায় আনসার নিয়োগ ডিউটিতে কোটি টাকার বাণিজ্য সিরাজগঞ্জে কাভার্ডভ্যান ভর্তি গাঁজাসহ দুই মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব বেলকুচিতে সাংবাদিকের উপর হামলা,মুঠোফোন ছিনিয়ে নিয়ে যায় সংবাদ প্রকাশ করলে প্রাণনাশের হুমকি সিরাজগঞ্জে প্রতি নিয়ত মানবতার দৃষ্টি স্থাপন করছেন পুলিশ সদস্য শামীম রেজা বেলকুচিতে পৌর মেয়রের ওপর হামলা শিশু, সংবাদকর্মীসহ আহত ৫ সিরাজগঞ্জে ভিক্টোরিয়া হাইস্কুলে শিক্ষার্থীদের নিয়ে মাদকবিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত

বিএনপি বিদেশি প্রভুদের খুশি করে ক্ষমতায় আসার লোভে ইজরাইলের পক্ষ নিয়েছে-কৃষিবিদ সুইট

  • প্রকাশিত : শনিবার, ২১ অক্টোবর, ২০২৩
  • ৭৩ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ

সিরাজগঞ্জের রায়গঞ্জে ধুবিল ইউনিয়নের ৭নং ওর্য়াড আওয়ামীলীগের আয়োজনে বর্তমান সরকারের উন্নয়ন প্রচার সভা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত উন্নয়ন প্রচার সভায় প্রধান অতিথির বক্তব্যে রাখেন সিরাজগঞ্জ-৩ রায়গঞ্জ-তাড়াশ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, কেন্দ্রীয় কৃষক লীগের সহ সভাপতি কৃষিবিদ সাখাওয়াত হোসেন সুইট।

তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে চলছে। দেশের যে উন্নয়ন সব কিছু শেখ হাসিনার হাত ধরে হয়েছে। দেশে রাস্তা, ব্রিজ, কালভাট, স্কুল, কলেজ, মাদ্রাসা, মডেল মসিজদ, বিশ্ববিদ্যালয়, পদ্মসেতু, মেট্রোরেল, উড়াল সেতু, বঙ্গবন্ধু টার্নেল, রুপপুর পারমানবিক বিদ্যুত কেন্দ্র, আধুনিক এয়ারর্পোট সহ দেশকে উন্নয়নের একটা রোল মডেল হিসাবে বিশ্বের দারবারে দাড় করিয়েছে শেখ হাসিনার সরকার। এই জন্য শেখ হাসিনার সরকার বারবার দরকার, আওয়ামী লীগের সরকার বারবার সরকার, আপনারা জানেন ফিলিস্তিনি ও ইজরাইলের মধ্যে যুদ্ধ চলছে, জাতি হিসাবে আমরা মুসলিম তাই আমরা ফিলিস্তিনের পক্ষে।

কিন্তু বিএনপি বিদেশি প্রভুদের খুশি করে ক্ষমতায় আসার লোভে ইজরাইলের পক্ষ নিয়েছে, বিএনপি কিভাবে মুসলিম দাবী করে আমার বুঝে আসেনা। এই বিএনপি ক্ষমতায় থকাতে দেশে সন্ত্রাস দুর্নীতি ছাড়া কিছুই দিতে পারেনি।

তারা দূর্নীতিতে কয়েকবার বিশ্ব চ্যাম্পিয়ন হয়েছে। হাজার হাজার কোটি টাকা লুটপাট করে তারেক রহমান এখন বিদেশে পালিয়ে আছেন। বিএনপি সরকার দেশে র্দুভিক্ষ, সন্ত্রাস, দূর্নীতি ছাড়া কিছুই রেখে যায়নি। কিন্তু আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর বাংলাদেশকে তলাবিহীন ঝুড়ি থেকে একটি সফল রাষ্ট হিসাবে বিশ্বের দরবারে জায়গা করে দিয়েছে। আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর দেশের কৃষক এখন সার পাচ্ছে, তেল পাছে, কৃষিতে বিপ্লব ঘটিয়েছে বাংলার কৃষক ভায়েরা। এখন বিদ্যুত যায় না, কিন্তু বিএনপির সময় বিদ্যুত থাকতো না, সে সময় সামরিক শাসক জিয়াউর রহমানের ছেলে খাম্বা তারেক বিদ্যুত খাতে ২৬ হাজার কোটি টাকা আত্মসাত করে বিদেশে পাচার করেছে। দেশটাকে বিক্রি করে দিতে চেয়েছিল। বিএনপির জনগনের উপর আস্থা নেই বলে ভোটে আসতে চাইনা। আওয়ামী লীগ জনগনের উপর আস্থা ও বিশ্বাস করে বলেই বারবার সরকার গঠন করে। আগামী জাতীয় নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগ কে ক্ষমাতায় আনতে হবে। এছাড়া বাংলাদেশের উন্নয়নের ধারা অব্যহত রাখতে আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে বলে জানিয়ে দিক র্নিদেশেনা মুলক বক্তব্য রাখেন।

শুক্রবার (২০ অক্টোবর) সন্ধ্যা ৭টায় উপজেলার ধুবিল ইউনিয়নের ৭নংওয়ার্ড চর ধুবিল হাফিজিয়া মাদ্রাসায় ধুবিল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মনিরুজ্জামান মনি মাষ্টারের সভাপতিত্বে ও ঘুরকা ইউনিয়ন প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি, তারিকুল ইসলামের সঞ্চালনায় উন্নয়ন প্রচার সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, রায়গঞ্জ উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি, লিনা হক লুৎফা, ধুবিল ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি, বাহাজউদ্দিন, ঘুরকা ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক, শরিফুল ইসলাম, ৭নংওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি, আয়নুল হক, সম্পাদক আবুল কালাম আজাদ, ধুবিল ইউনিয়ন প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি আজাদ আলী, এ্যাসেডস এর সমন্বয়ক আশরাফুল ইসলাম, জলিল মাষ্টার সহ উপজেলা আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতা-কর্মী বৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
এই নিউজ পোর্টালের কোন ছবি বা তথ্য বিনা অনুমতিতে হস্তান্তর নিষেধ। সর্বস্বত্ত্ব www.jamunaexpress.com কর্তৃক সংরক্ষিত
Theme Customized By BreakingNews