1. admin@dainikjamunaexpress.com : admin :
বুধবার, ২২ মে ২০২৪, ০১:০১ পূর্বাহ্ন
শিরোনাম:
সিরাজগঞ্জে বিশ্ব মৌমাছি দিবস উদযাপন উপলক্ষ্যে র‍্যালি প্রদর্শন ও কর্মশালা অনুষ্ঠিত ধর্ষক শিক্ষকের হাত থেকে রক্ষা পাচ্ছেন না প্রতিবেশী এক নারী কুষ্টিয়া জেলা আ’লীগের সভাপতিকে কারণ দর্শানোর নোটিশ নবীজীকে কটুক্তি,  হিন্দু পাড়ায় দুটি বাড়িতে আগুন সংঘর্ষে পুলিশসহ অর্ধশতাধিক আহত বেলকুচিতে অগ্নিকান্ডে বসত বাড়ির তিনটি ঘর পুড়ে ছাই সিরাজগঞ্জ পৌরসভার কর্মচারী ইউনিয়নের সাথে মেয়র এর ফুলেল শুভেচ্ছা সিরাজগঞ্জে ভাষায় লিঙ্গীয় বৈষম্য নিয়ে গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় সভা বেলকুচিতে সাংবাদিকের উপর হামলা,মোবাইল প্রেস কার্ড ছিনিয়ে নিয়ে প্রাণনাশের হুমকিদেন গণমাধ্যম কর্মীদের-থানায় মামলা বাগবাটি রাজিবপুর অটিস্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী স্কুলে হুইল চেয়ার বিতরণ বেলকুচিতে পৌর মেয়রসহ তার শিশু সন্তানকে হত্যার উদ্দেশ্য হামলা,হামলাকারীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ মিছিল

প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়ে আ.লীগ নেতা কুড়ানের বড় বোনের সংবাদ সম্মেলন

  • প্রকাশিত : শনিবার, ২ ডিসেম্বর, ২০২৩
  • ৯৭ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক:  প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন করেছেন কাজিপুর পৌরসভার প্যানেল মেয়র ও পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম কুড়ানের বড় বোন নাসিমা খাতুন।

১লা ডিসেম্বর (শুক্রবার) সকাল ১০টায় কাউন্সিলর কুড়ানের নিজ বাড়িতে সংবাদ সম্মেলনের আয়োজন করেন তাঁর বড় বোন ও স্বজনরা।

লিখিত বক্তব্যে কাউন্সিলর কুড়ানের বড় বোন নাসিমা খাতুন বলেন,” গত ২৯শে নভেম্বর সন্ধ্যা ৭টায় হবি নামের একজন কুড়ানকে ডেকে নিয়ে যায়,কুড়ান কল পেয়ে সেখানে গেলেই হবি,বাবুসহ ১২/১৫ জনের একটি দল দেশীয় অস্ত্র নিয়ে এলোপাতাড়ি হামলা চালায়।

হামলায় কাউন্সিলর কুড়ানের শরীরের বিভিন্ন অংশ মারাত্মক ভাবে জখম হয়, এছাড়াও মাথায় আঘাত পেয়েছেন বলেও উল্লেখ করেন তিনি।

তিনি জানান, রক্তাক্ত অবস্থায় পড়ে থাকার পর এলাকাবাসীর সহযোগিতায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য পরামর্শ দিলে বগুড়ার একটি বেসরকারি ক্লিনিকে ভর্তি করানো হয়।

পূর্বপরিকল্পিত ভাবে মারধর এবং মারধর পরবর্তী মিথ্যা বানোয়াট সংবাদ প্রকাশের বিরুদ্ধে সংবাদ সম্মেলনে তীব্র নিন্দ্রা ও প্রতিবাদ জানায় নাসিমা খাতুন।

তীব্র নিন্দ্রা ও প্রতিবাদ জানিয়ে তিনি আইনশৃঙ্খলা বাহিনীকে সুষ্ঠু তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করার অনুরোধও জানান।

সংবাদ সম্মেলনের বিষয়ে জানতে চাইলে কাজিপুর পৌর মেয়র আব্দুল হান্নান তালুকদার বলেন,” একজন প্যানেল মেয়রের উপর হামলা ন্যাক্কারজনক। যে সকল দুঃষ্কৃতিকারী  এই ঘটনার সাথে জড়িত তাদের আইনের আওতায় এনে শাস্তি নিশ্চিত করার জন্য আইনশৃঙ্খলা বাহিনীকে অনুরোধ জানান তিনি।

এসময় তিনি কাজিপুর পৌরসভার সাবেক মেয়র হাজী নিজামের উপর হামলার ঘটনায় নিন্দ্রা প্রকাশ করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
এই নিউজ পোর্টালের কোন ছবি বা তথ্য বিনা অনুমতিতে হস্তান্তর নিষেধ। সর্বস্বত্ত্ব www.jamunaexpress.com কর্তৃক সংরক্ষিত
Theme Customized By BreakingNews