1. admin@dainikjamunaexpress.com : admin :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৫:০৬ পূর্বাহ্ন
শিরোনাম:
সিরাজগঞ্জে বিশ্ব মৌমাছি দিবস উদযাপন উপলক্ষ্যে র‍্যালি প্রদর্শন ও কর্মশালা অনুষ্ঠিত ধর্ষক শিক্ষকের হাত থেকে রক্ষা পাচ্ছেন না প্রতিবেশী এক নারী কুষ্টিয়া জেলা আ’লীগের সভাপতিকে কারণ দর্শানোর নোটিশ নবীজীকে কটুক্তি,  হিন্দু পাড়ায় দুটি বাড়িতে আগুন সংঘর্ষে পুলিশসহ অর্ধশতাধিক আহত বেলকুচিতে অগ্নিকান্ডে বসত বাড়ির তিনটি ঘর পুড়ে ছাই সিরাজগঞ্জ পৌরসভার কর্মচারী ইউনিয়নের সাথে মেয়র এর ফুলেল শুভেচ্ছা সিরাজগঞ্জে ভাষায় লিঙ্গীয় বৈষম্য নিয়ে গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় সভা বেলকুচিতে সাংবাদিকের উপর হামলা,মোবাইল প্রেস কার্ড ছিনিয়ে নিয়ে প্রাণনাশের হুমকিদেন গণমাধ্যম কর্মীদের-থানায় মামলা বাগবাটি রাজিবপুর অটিস্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী স্কুলে হুইল চেয়ার বিতরণ বেলকুচিতে পৌর মেয়রসহ তার শিশু সন্তানকে হত্যার উদ্দেশ্য হামলা,হামলাকারীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ মিছিল

নৌকা প্রতীকের মজিবুর রহমান মজনুর ভোট চাইলেন ১নং ওর্য়াডে প্রধান সমন্বয়

  • প্রকাশিত : রবিবার, ২৪ ডিসেম্বর, ২০২৩
  • ৭৬ বার পড়া হয়েছে

সাইদুল ইসলাম:

শেখ হাসিনা সরকারের উন্নয়ন চিত্র সাধারণ মানুষের কাছে তুলে ধরে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পক্ষে আলহাজ্ব মজিবুর রহমান মজনুর পক্ষে নৌকা প্রতীকে ভোট চেয়ে গণসংযোগ করছেন শেরপুর পৌর এলাকার ১ নং ওয়ার্ডের প্রধান সমন্নয়ক জরুল ইসলাম জহু।

শুক্রবার বিকেল থেকে বগুড়ার প্রাণকেন্দ্র শেরপুর পৌর এলাকা থেকে অনানুষ্ঠানিকভাবে সরকারের উন্নয়নের ফিরিস্তি তুলে ধরে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার গঠনের সুযোগ করে দেওয়ার প্রত্যাশায় আবারো নৌকা মার্কায় ভোট চেয়ে বাড়ি বাড়ি,দোকানপাঠ,হাটেবাজারে সহ বিভিন্ন স্থানে গণসংযোগ শুরু করেন তিনি।

এই সময় জহুরুল ইসলাম জহু বলেন,আজকে জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন বিশ্বব্যাপী প্রশংসিত হচ্ছে, আওয়ামী লীগের আমলে সরকার শেরপুর- ধুনটের ব্যাপক উন্নয়ন সাধন করেছেন।

তিনি আরো বলেন, আপনারা জানেন, শেখ হাসিনা সরকার জনবান্ধব সরকার। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে সকল ধর্ম-বর্ণের মানুষ নিরাপদ, শান্তি ও স্বস্তিতে থাকে, দেশের উন্নয়ন হয়, দেশ এগিয়ে যায়। কেবলমাত্র আওয়ামী লীগ সরকারের আমলে ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেয়া হয়েছে, গৃহহীনদের জন্য আশ্রায়ন প্রকল্পে ঘর নির্মাণ করে দেয়া হয়েছে।আজকে পদ্মাসেতু-মেট্টোরেল ও এলিভেটেড এক্সপ্রেসওয়ে, ঢাকায় হানিফ ফ্লাইওভার, তেজগাঁও-মগবাজার-মালিবাগ ফ্লাইওভার, কমলাপুর-শাহজাহানপুর ফ্লাইওভারসহ বহুসংখ্যক ছোট-বড় ফ্লাইওভার নির্মাণ করা হয়েছে। আজকে মানুষের জীবনযাত্রার মান উন্নয়ন হয়েছে। তাই দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে আবারও শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করতে সবার প্রতি আহ্বান জানান তিনি।

দৃঢ়তার সাথে তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর নেতৃত্বে বাংলাদেশ অর্জন করেছে স্বাধীনতা, তার সুযোগ্য কন্যার নেতৃত্বে আমরা পেয়েছি সমৃদ্ধ বাংলাদেশ।গণসংযোগের সময় উপস্থিত ছিলেন, সভাপতি

গাজীউর রহমান গাজী, সাধারণ সম্পাদক বকুল ,কল্লন,আব্দুস সালাম,রুবেল,আজিজ মেলেটারী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
এই নিউজ পোর্টালের কোন ছবি বা তথ্য বিনা অনুমতিতে হস্তান্তর নিষেধ। সর্বস্বত্ত্ব www.jamunaexpress.com কর্তৃক সংরক্ষিত
Theme Customized By BreakingNews