1. admin@dainikjamunaexpress.com : admin :
বুধবার, ২২ মে ২০২৪, ০১:৫০ পূর্বাহ্ন
শিরোনাম:
সিরাজগঞ্জে বিশ্ব মৌমাছি দিবস উদযাপন উপলক্ষ্যে র‍্যালি প্রদর্শন ও কর্মশালা অনুষ্ঠিত ধর্ষক শিক্ষকের হাত থেকে রক্ষা পাচ্ছেন না প্রতিবেশী এক নারী কুষ্টিয়া জেলা আ’লীগের সভাপতিকে কারণ দর্শানোর নোটিশ নবীজীকে কটুক্তি,  হিন্দু পাড়ায় দুটি বাড়িতে আগুন সংঘর্ষে পুলিশসহ অর্ধশতাধিক আহত বেলকুচিতে অগ্নিকান্ডে বসত বাড়ির তিনটি ঘর পুড়ে ছাই সিরাজগঞ্জ পৌরসভার কর্মচারী ইউনিয়নের সাথে মেয়র এর ফুলেল শুভেচ্ছা সিরাজগঞ্জে ভাষায় লিঙ্গীয় বৈষম্য নিয়ে গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় সভা বেলকুচিতে সাংবাদিকের উপর হামলা,মোবাইল প্রেস কার্ড ছিনিয়ে নিয়ে প্রাণনাশের হুমকিদেন গণমাধ্যম কর্মীদের-থানায় মামলা বাগবাটি রাজিবপুর অটিস্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী স্কুলে হুইল চেয়ার বিতরণ বেলকুচিতে পৌর মেয়রসহ তার শিশু সন্তানকে হত্যার উদ্দেশ্য হামলা,হামলাকারীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ মিছিল

মিঠাপুকুরে”এইচ এস ফাউন্ডেশন”এর উদ্যোগে শীত বস্ত্র বিতরণ

  • প্রকাশিত : শুক্রবার, ১৯ জানুয়ারী, ২০২৪
  • ৫৬ বার পড়া হয়েছে

শরিফা বেগম শিউলী (স্টাফ রিপোর্টার) রংপুরের মিঠাপুকুর ৬ নং কাফ্রিখাল ইউনিয়ন সরকার পাড়ায় “এইচ এস ফাউন্ডেশন”র উদ্যোগে শীত বস্ত্র বিতরণ। মানবতার সেবায় এইস এস ফাউন্ডেশন’র উদ্যোগে ৫ শতাধিক পরিবারে শিশু বৃদ্ধ ও পুরুষ মহিলাদের মাঝে শীত বস্ত্র বিতরণ করেন এইচ এস ফাউন্ডেশনের সভাপতি মোঃ আসাদুজ্জামান সরকার (রিপন) ও তার মা শামসুন্নাহার বেগম। এলাকায় অসহায় গরীব দুঃস্থ পরিবারের মাঝে শীত বস্ত্র বিতরণ করেন।

শুক্রবার (১৯শে জানুয়ারী ২০২৪) ইং সকাল ১১টার সময় মানবতার সেবার আয়োজনে ৫ শতাধিক অসহায় গরীব দুস্থ পরিবারে কম্বল,কার্ডিগান, সোয়েটার, মাফলার বিতরণ করার সময় শামসুন্নাহার বেগম বলেন, আমার স্বামী কিংবদন্তী নেতা জাতির শ্রেষ্ঠ সন্তান, বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, বাংলাদেশ আঃলীগের মনোনীত সাবেক এমপি, প্রাদেশিক সরকারের সদস্য বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর মরহুম হামিদুজ্জামান সরকারের মৃত্যু বার্ষিকীতে মাগফেরাত কামনায় শীত বস্ত্র বিতরণ করছি।

এসময় হামিদুজ্জামানের ছেলে আসাদুজ্জামান সরকার ঢাকা জেলা পুলিশ সুপার বলেন, এবার উত্তর বঙ্গে প্রচন্ড শীত এই শীতে গরীব অসহায় মানুষ খুব কষ্টে দিন পার করছে। তাদের এই দুর্দিনে পাশে থাকতে পেরে অনেক ভালো লাগছে। কিংবদন্তী নেতা জাতির শ্রেষ্ঠ সন্তান, বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, বাংলাদেশ আঃলীগের মনোনীত সাবেক এমপি হামিদুজ্জামান’র পরিবার ও এইচ এস ফাউন্ডেশন”এর পক্ষ থেকে প্রতি বছরের ন্যায় বাবার মৃত্য বার্ষিকী উপলক্ষে শীত বস্ত্র বিতরণ ও এলাকার সকলকে নিয়ে এক সন্ধা ডাল ভাত খাওয়ার আয়োজন করা হয়েছে।

তিনি আরো বলেন, এলাকার বিত্তবান যারা আছেন, সকলের উচিৎ অসহায় গরীব দুঃস্থ মানুষের পাশে দাড়ানো। শুধু নিজেই ভালো থাকলে হবেনা। আশেপাশের অসহায় হতদরিদ্র পিছিয়ে পড়া গরীব মানুষের ও খোঁজ খবর নিতে হবে। জানতে হবে কারো ঘরে খাবার আছে কি না? আসুন আমরা সবাই একটু করে হলেও যার যেমন সামর্থ্য সেই অনুযায়ী সহযোগিতার হাত বাড়িয়ে দেই।

এসময় শামসুজ্জামান সরকার (আইটি স্পেশালিষ্ট এন্ড এমডি- টেক সিম্পেল আইটি),বলেন,অসহায় গরীব দুঃস্থদের মাঝে শীত বস্ত্র দিতে পেরে খুব ভালো লাগতেছে। আগামীতে যেন আমরা আরো বড় পরিসরে প্রোগ্রাম করতে পারি। আল্লাহ যেন আমাদেরকে সেই তৌফিক দান করেন। শীত বস্ত্র বিতরণের সময় উপস্থিত ছিলেন, আসাদুজ্জামান সরকার(ঢাকা জেলা পুলিশ সুপার, শামসুজ্জামান সরকার(আইটি স্পেশালিষ্ট এন্ড এমডি- টেক সিম্পেল আইটি), সাহেদুজ্জামান সরকার( ডেপুটি পোস্ট মাস্টার জেনারেল-ময়মনসিংহ পোস্টাল ডিভিশন), আখেরুজ্জামান সরকার(এফ.এ.ভি.পি- সোশাল ইসলামী ব্যাংক), সাদিকুজ্জামান সরকার(ইইই-ঢাকা বিশ্ববিদ্যালয়) জুলফিকার আলি জুয়েল(ফ্রিলান্স কনসালটেন্ট) জুলহাজ আলি সরকার(সহকারী সচিব-পরিকল্পনা মন্ত্রনালয়),মিন্টু সরকার, সবুজ সরকার, শরিফুল সরকার, মনিরুল সরকার, সজল সরকার, মহিদুল সরকার, মুস্তাকিম সরকার, মিজানুর রহমান, গোলাপ মিয়া,সহ অনেকে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
এই নিউজ পোর্টালের কোন ছবি বা তথ্য বিনা অনুমতিতে হস্তান্তর নিষেধ। সর্বস্বত্ত্ব www.jamunaexpress.com কর্তৃক সংরক্ষিত
Theme Customized By BreakingNews