1. admin@dainikjamunaexpress.com : admin :
বুধবার, ২২ মে ২০২৪, ০২:২৪ পূর্বাহ্ন
শিরোনাম:
সিরাজগঞ্জে বিশ্ব মৌমাছি দিবস উদযাপন উপলক্ষ্যে র‍্যালি প্রদর্শন ও কর্মশালা অনুষ্ঠিত ধর্ষক শিক্ষকের হাত থেকে রক্ষা পাচ্ছেন না প্রতিবেশী এক নারী কুষ্টিয়া জেলা আ’লীগের সভাপতিকে কারণ দর্শানোর নোটিশ নবীজীকে কটুক্তি,  হিন্দু পাড়ায় দুটি বাড়িতে আগুন সংঘর্ষে পুলিশসহ অর্ধশতাধিক আহত বেলকুচিতে অগ্নিকান্ডে বসত বাড়ির তিনটি ঘর পুড়ে ছাই সিরাজগঞ্জ পৌরসভার কর্মচারী ইউনিয়নের সাথে মেয়র এর ফুলেল শুভেচ্ছা সিরাজগঞ্জে ভাষায় লিঙ্গীয় বৈষম্য নিয়ে গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় সভা বেলকুচিতে সাংবাদিকের উপর হামলা,মোবাইল প্রেস কার্ড ছিনিয়ে নিয়ে প্রাণনাশের হুমকিদেন গণমাধ্যম কর্মীদের-থানায় মামলা বাগবাটি রাজিবপুর অটিস্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী স্কুলে হুইল চেয়ার বিতরণ বেলকুচিতে পৌর মেয়রসহ তার শিশু সন্তানকে হত্যার উদ্দেশ্য হামলা,হামলাকারীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ মিছিল

সর্বসাধারণের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী জালাল উদ্দিনের গণসংযোগ

  • প্রকাশিত : রবিবার, ২১ জানুয়ারী, ২০২৪
  • ১০৮ বার পড়া হয়েছে

 

শ্রীপুর প্রতিনিধি:  আসন্ন শ্রীপুর উপজেলা পরিষদের নির্বাচনকে সামনে রেখে আবারো ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ইতিমধ্যে নিজ নিজ এলাকায় ভোটাদের সমর্থন ও ভালবাসা পেতে সমাজের বিভিন্ন জনসাধারণের সাথে মতবিনিময় শুরু করেছেন। শ্রীপুর উপজেলার প্রতিটি ওয়ার্ডে রাস্তার মোড়ে, চায়ের দোকানে একটাই বিষয় কে হতে যাচ্ছে পরবর্তী উপজেলা ভাইস চেয়ারম্যান ।

ছাত্র জীবন থেকেই রাজনীতির সাথে জড়িত। জেলা ছাত্রলীগের সদস্য এবং দীর্ঘ প্রায় ৮ বছর শ্রীপুর উপজেলা ছাত্রলীগের সফল সভাপতি হিসেবে অত্যন্ত সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন। বর্তমানে তিনি উপজেলার যুবলীগের একজন সক্রিয় নেতা হিসেবে দায়িত্ব পালন করছেন। দলের প্রতি আগাধ ভালোবাসা ও রাজনীতিতে অত্যন্ত সক্রিয় হওয়ার কারণে শ্রীপুরের তরুণ ও যুবকদের মাঝে অত্যন্ত প্রিয় মুখ হয়ে উঠেছেন যুবনেতা কাজী জালাল উদ্দিন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে বিপুল ভোটে জয়লাভ করেছেন সাকিব আল হাসান । উক্ত নির্বাচনে নৌকার প্রচারণায় দিন রাত নিরলস ভাবে পরিশ্রম করেছেন কাজী জালাল। শ্রীপুরের ৮ টি ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে নৌকা মার্কা সম্বলিত শেখ হাসিনা সরকারের উন্নয়নের লিফলেট ঘরে পৌছে দিয়েছেন। প্রিয় নেতা সাইফুজ্জামান শিখর মহোদয়ের সাথে থেকেও সমাবেশ, মিছিল, মিটিং সফল করেছেন তিনি।

শ্রীপুর উপজেলার সর্বস্তরের জনগণের দোয়া ও ভালবাসা নিয়ে তিনি প্রার্থী হতে যাচ্ছেন। বঙ্গবন্ধুর আদর্শ লালনকারী, সৎ সাহসী নীতি ও আদর্শবান বঙ্গবন্ধুর এক লড়াকু সৈনিক, ধার্মিক, সদা হাস্যউজ্জ্বল, বিশিষ্ট সমাজ সেবক, শিক্ষানুরাগী শ্রীপুর উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী জালাল উদ্দিন ।

উপজেলার প্রতিটি ওয়ার্ডে প্রকৃত অর্থে উন্নত, আধুনিক, শান্তি – সমৃদ্ধির আবাসস্থল হিসাবে গড়ে তুলতে তার রয়েছে দৃঢ় অঙ্গীকার ।

শ্রীপুর উপজেলার সাবেক ছাত্রলীগের সভাপতি, উপজেলা যুবলীগের দায়িত্ব প্রাপ্ত নেতা ও উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী জালাল উদ্দিন বলেন -ভোট বিপ্লবের মাধ্যমে মাগুরা-১ আসনে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন তরুণ সাংসদ, মাগুরার কৃতি সন্তান সাকিব আল হাসান ভাই। আমি মনে করি বৃদ্ধের যুক্তি যুবকের শক্তি এই দুইয়ের মিলনে দেশের মুক্তি। তরুণরাই নতুন নতুন চ্যালেঞ্জ গ্রহণ করতে পারে। তাই তারণ্যের শক্তিকে কাজে লাগাতে পারলে দেশ এগিয়ে যাবে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বর্তমান স্বপ্ন গ্রামকে শহরে পরিণত করা। আমরা তরুণ ও যুবকেরা শিখর ভাই ও সাকিব ভাইয়ের পাশে থেকে তাদের সুদৃঢ় নেতৃত্বে অত্যাধুনিক মাগুরা ও শ্রীপুর গড়ে তুলবো ইনশাআল্লাহ। সকলের সহযোগিতা এবং দোয়া কামনা করছি।

কাজী জালাল উদ্দিন আরও বলেন, মানুষের শাসক নয়, সেবক হতে চায়। জনগণের কল্যাণে কাজ করতে চাই । ভবিষ্যতেও সর্বস্তরের মানুষের সহযোগিতা অব্যাহত রাখতে চাই এবং সকলের প্রতি যতটুকু সম্ভব সাহায্যে সহযোগিতা করার জন্য আমার প্রচেষ্টার কোন কমতি নেই।

তিনি আরো বলেন, ব্যাক্তি উদ্যেগে মানুষের কল্যাণ সবসময় কাজ করা সম্ভব। সর্বাত্মকভাবে সমাজের সেবা করতে হলে জনপ্রতিনিধি হওয়ার বিকল্প নাই । বিশেষ করে সরকারী অনুদান তৃণমূলের সর্বস্তরের মানুষের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার মাধ্যমে সমাজের সামগ্রিক কল্যাণ সাধন করা সম্ভব হয়।

তাই আসন্ন উপজেলা পরিষদের নির্বাচনের মধ্যে দিয়ে এলাকায় জনপ্রতিনিধি হয়ে কাজ করতে চাই। আমার প্রতিটি ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডকে , চাঁদাবাজ,মাদক, কিশোর গ্যাং, ভূমিদস্যু, সালিশ বানিজ্য, যৌতুক, বাল্য বিবাহ, নারী নির্যাতন, ইভটিজিং মুক্ত, সমাজ গঠনের লক্ষে, শ্রীপুর উপজেলা পরিষদকে একটি দৃষ্টিনন্দন আধুনিক উপজেলা হিসাবে গড়ে তুলতে চাই সকলের সহযোগিতা ও সর্বস্তরের জনগণের সমর্থন ও দোয়া চাই।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
এই নিউজ পোর্টালের কোন ছবি বা তথ্য বিনা অনুমতিতে হস্তান্তর নিষেধ। সর্বস্বত্ত্ব www.jamunaexpress.com কর্তৃক সংরক্ষিত
Theme Customized By BreakingNews