1. admin@dainikjamunaexpress.com : admin :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১২:৫১ অপরাহ্ন
শিরোনাম:
সিরাজগঞ্জে বিশ্ব মৌমাছি দিবস উদযাপন উপলক্ষ্যে র‍্যালি প্রদর্শন ও কর্মশালা অনুষ্ঠিত ধর্ষক শিক্ষকের হাত থেকে রক্ষা পাচ্ছেন না প্রতিবেশী এক নারী কুষ্টিয়া জেলা আ’লীগের সভাপতিকে কারণ দর্শানোর নোটিশ নবীজীকে কটুক্তি,  হিন্দু পাড়ায় দুটি বাড়িতে আগুন সংঘর্ষে পুলিশসহ অর্ধশতাধিক আহত বেলকুচিতে অগ্নিকান্ডে বসত বাড়ির তিনটি ঘর পুড়ে ছাই সিরাজগঞ্জ পৌরসভার কর্মচারী ইউনিয়নের সাথে মেয়র এর ফুলেল শুভেচ্ছা সিরাজগঞ্জে ভাষায় লিঙ্গীয় বৈষম্য নিয়ে গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় সভা বেলকুচিতে সাংবাদিকের উপর হামলা,মোবাইল প্রেস কার্ড ছিনিয়ে নিয়ে প্রাণনাশের হুমকিদেন গণমাধ্যম কর্মীদের-থানায় মামলা বাগবাটি রাজিবপুর অটিস্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী স্কুলে হুইল চেয়ার বিতরণ বেলকুচিতে পৌর মেয়রসহ তার শিশু সন্তানকে হত্যার উদ্দেশ্য হামলা,হামলাকারীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ মিছিল

সিরাজগঞ্জের রতনকান্দিতে বদ্ধ ঘরের তালা ভেঙে চুরি

  • প্রকাশিত : সোমবার, ২২ জানুয়ারী, ২০২৪
  • ৯৫ বার পড়া হয়েছে

মুকুল হোসেন (সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি): সিরাজগঞ্জ সদর উপজেলার ১নং রতনকান্দি ইউনিয়নের হরিণা পশ্চিম পাড়া গ্রামের হরিণা গাবতলা সড়কের পাশে নতুন বসতি মোঃ ইউসুফ আলী’র পাকা বাড়ির একতলা ভবনের বাসায় দুর্ধর্ষভাবে চুরির ঘটনা ঘটেছে।

বাড়ির ফ্ল্যাটের ৪ টি রুমের আলমারি ও সুকেসএর তালা ভেঙে নগদ ৪’লাখ টাকা, আনুমানিক ৩’লাখ টাকার স্বর্ণালঙ্কার সহ মূল্যবান মালামাল চুরি করে নিয়ে গেছে চোরেরা।

জানা যায় যে, গত শনিবার ১৮ জানুয়ারি -২০২৪ খ্রীঃ রাতে কোন এক সময়ে এই বাড়িতে চুরির ঘটনা ঘটে।
এ চুরির ঘটনায় স্থানীয় বাসিন্দারা জানান যে, প্রায় বছর যাবত ধরে মোঃ ইউসুফ আলী (৬০) পিতা – আজাহার আলী সেখ, এই নতুন বাড়িতে পরিবার নিয়ে বসবাস করে আসছেন।
ভুক্তভোগী মোঃ ইউসুফ আলী ও তার স্ত্রী জানান যে, গত ৬ দিন পূর্বে আমরা বিশেষ কাজে ঢাকায় যাওয়া হয়েছিল। রবিবার সকাল ১১ টায় বাড়ি ফিরে এসে শুনি এবং দেখি আমাদের পাকা বাসার ৪ টি রুমের তালা ভাঙ্গা রুমগুলো খোলা আলমারি ড্রয়ার, ওয়্যারড্রোব এর তালা ভাঙ্গা দেখতে পাই ব্যবহারের কাপড়-চোপড়, প্রয়োজনীয় কাগজ পত্র ও অন্যান্য জিনিসপত্র তছনছ করা পড়ে থাকতে। ঢাকায় থাকার কারনে এই সুযোগে চোর চক্রেরা সম্ভবত বাড়ির বাহির দিয়ে প্রবেশ করে ৪ টি রুমের তালা ভেঙে ভেতরে প্রবেশ করতে পারে।
চোরেরা বাসায় থাকা নগদ ৪ লাখ টাকা, স্বর্ণের ৫ টি চেইন ৩ জোড়া কানের দুল স্বর্ণালঙ্কারসহ বিভিন্ন মালামাল লুট করে নিয়ে যায়।

ভুক্তভোগী মোঃ ইউসুফ আলী আরো জানান যে, ঢাকায় যাওয়ার সময়ে তার দূরসম্পর্কের আত্মীয় মোঃ আনোয়ার হোসেন (৫২), পিতা- মৃত চান মিয়া, গ্রাম- হরিণা গোপাল, বাগবাটি। তাকে বাড়িতে রেখে যাই পাহারা দেওয়ার জন্য । চুরির ঘটনার রাতে অন্য আরেকটি রুমে ঘুমে ছিলেন মোঃ আনোয়ার হোসেন তিনি বলেন, তাকে নাকি শনিবার চুরির রাতে চোরেরা তার দরজার সিটকারি আটকিয়ে রেখেছিল। পরদিন সকালে সে দেখেন যে তার দরজার বাহির হতে আটকানো। পরে তার ডাকাডাকি ও চিৎকারে স্থানীয়রা গেটের উপর দিয়ে গিয়ে ছিটকারী খুলে দেয়। তারপর তিনি দেখতে পান যে চারটি রুমের দরজা খোলা এবং আলমারি ড্রয়ার ভাংগা , খোলা, কাপড়-চোপড় এলোমেলো ভাবে পড়ে থাকতে।
এ চুরির ঘটনায় বাড়িতে থাকা পাহারাদার মোঃ আনোয়ার হোসেন তিনি রতনকান্দি ইউনিয়নের সদস্য প্যানেল চেয়ারম্যান (২) মোঃ আব্দুল আলীম কে এ চুরির ঘটনা অবগত করেন। ইউপি সদস্য মোঃ আব্দুল আলীম জানান যে, বাড়ির মালিক এ চুরির ঘটনা এখন পর্যন্ত জানান নি।
এ ব্যাপারে, স্থানীয়লোকজনদের এমন কথা বলেন। এ ঘটনায় বাড়ির মালিক থানায় লিখিত অভিযোগ দেওয়ার কথা বললে স্থানীরা কেউ কেউ ভুক্তভোগী বাড়ির মালিককে বলেন, পুলিশে যেয়ে লাভ হবে কি।
এখন পর্যন্ত বাড়ির মালিক হতবাক, হতাশ হয়ে কোন সিদ্ধান্ত করতে পারছেন না।
এ ঘটনায় চুরির ঘটনায় এখন পর্যন্ত থানায় কোন লিখিত অভিযোগ ও করা হয়নি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
এই নিউজ পোর্টালের কোন ছবি বা তথ্য বিনা অনুমতিতে হস্তান্তর নিষেধ। সর্বস্বত্ত্ব www.jamunaexpress.com কর্তৃক সংরক্ষিত
Theme Customized By BreakingNews