1. admin@dainikjamunaexpress.com : admin :
শনিবার, ১৮ মে ২০২৪, ১১:১৩ অপরাহ্ন
শিরোনাম:
বাগবাটি রাজিবপুর অটিস্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী স্কুলে হুইল চেয়ার বিতরণ বেলকুচিতে পৌর মেয়রসহ তার শিশু সন্তানকে হত্যার উদ্দেশ্য হামলা,হামলাকারীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ মিছিল আটোয়ারীতে পুলিশ সদস্যের পরিবারকে মারধর, আহত ৩ সিরাজগঞ্জ পৌরসভার কর্মচারী ইউনিয়নের সভাপতি হান্নান খান, সম্পাদক আল আমিন সিরাজগঞ্জে সাংবিধানিক ও আইনগত অধিকার বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত বেলকুচিতে শিশু সন্তানসহ পৌর মেয়র উপর হামলার এমপির এপিএসসহ ৬০জনের বিরুদ্ধে মামলা কাজিপুরে শিক্ষকের হাতে ধর্ষিত প্রতিবেশী নারী কুষ্টিয়ায় আনসার নিয়োগ ডিউটিতে কোটি টাকার বাণিজ্য সিরাজগঞ্জে কাভার্ডভ্যান ভর্তি গাঁজাসহ দুই মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব বেলকুচিতে সাংবাদিকের উপর হামলা,মুঠোফোন ছিনিয়ে নিয়ে যায় সংবাদ প্রকাশ করলে প্রাণনাশের হুমকি

সরকারি নিবন্ধন পেয়েছে কাজিপুরের তুমুল জনপ্রিয় স্বেচ্ছাসেবী সংগঠন রাবেয়া ফাউন্ডেশন

  • প্রকাশিত : শুক্রবার, ২৬ জানুয়ারী, ২০২৪
  • ৭১ বার পড়া হয়েছে

কাজিপুর প্রতিনিধি: সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার তুমুল জনপ্রিয় সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন ‘রাবেয়া ফাউন্ডেশন’ জেলা সমাজসেবা কার্যালয় থেকে সরকারি নিবন্ধন লাভ করেছে। সংগঠন কর্তৃপক্ষের আবেদনের প্রেক্ষিতে চলতি মাসের ১৫ই জানুয়ারী সংগঠনটি সরকারি নিবন্ধন ( নিবন্ধন নং  সিরাজ ১১০৫/২০২৪) লাভ করে।

গতকাল ২৫ শে জানুয়ারি দুপুর আড়াই টার দিকে সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক ও জেলা সমাজসেবা কার্যালয়ের দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা  মো: তৌহিদুল ইসলাম রাবেয়া ফাউন্ডেশনের কার্যনির্বাহী পরিষদের সভাপতি আলহাজ্ব মোঃ আমিনুল ইসলামের  কাছে নিবন্ধন পত্র হস্তান্তর করে।

এসময় আরও উপস্থিত ছিলেন সমাজসেবা অধিদপ্তরের সহকারী পরিচালক  মনিরুজ্জামান,উচ্চমান সহকারী  আব্দুর রউফ, রাবেয়া ফাউন্ডেশনের সহ-সভাপতি নুরু মন্ডল, সাংগঠনিক সম্পাদক কবির মাহমুদ, সাধারণ পরিষদের সদস্য শফিকুল ইসলাম সহ প্রমুখ।

অসহায়, হতদরিদ্র, বিধবা নারী,প্রতিবন্ধী ব্যক্তি,মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা সহায়তা, মসজিদ,মাদ্রাসার উন্নয়নকল্পসহ নানা ধরনের সামাজিক ও জনকল্যাণমুখী কাজের জন্য রাবেয়া ফাউন্ডেশন চরাঞ্চল সহ পুরো কাজিপুরে ইতোমধ্যেই আলোচিত সংগঠন হিসেবে পরিচিতি পেয়েছে।

সংগঠনের সভাপতি আলহাজ্ব আমিনুল ইসলাম বলেন, ‘রাবেয়া ফাউন্ডেশন’ সরকারি নিবন্ধন পেয়েছে, এর চেয়ে আনন্দের খবর আর কিছু হতে পারে না। সংগঠনের সদস্য, স্বেচ্ছাসেবীদের নিরবিচ্ছিন্ন পরিশ্রমের ফসল এটি।

যেহেতু আমাদের কাজ সংশ্লিষ্ট কর্তৃপক্ষ বিচার বিবেচনা করে নিবন্ধন দিয়েছে, সেহেতু আমাদের দায়িত্ব আজ থেকে আরও বেড়ে গেলো। সমাজের অবহেলিত মানুষের জন্য কাজ ও মানবতার সেবা করাই হবে আমাদের মূল লক্ষ্য।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
এই নিউজ পোর্টালের কোন ছবি বা তথ্য বিনা অনুমতিতে হস্তান্তর নিষেধ। সর্বস্বত্ত্ব www.jamunaexpress.com কর্তৃক সংরক্ষিত
Theme Customized By BreakingNews