1. admin@dainikjamunaexpress.com : admin :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭:০৯ অপরাহ্ন
শিরোনাম:
সিরাজগঞ্জে বিশ্ব মৌমাছি দিবস উদযাপন উপলক্ষ্যে র‍্যালি প্রদর্শন ও কর্মশালা অনুষ্ঠিত ধর্ষক শিক্ষকের হাত থেকে রক্ষা পাচ্ছেন না প্রতিবেশী এক নারী কুষ্টিয়া জেলা আ’লীগের সভাপতিকে কারণ দর্শানোর নোটিশ নবীজীকে কটুক্তি,  হিন্দু পাড়ায় দুটি বাড়িতে আগুন সংঘর্ষে পুলিশসহ অর্ধশতাধিক আহত বেলকুচিতে অগ্নিকান্ডে বসত বাড়ির তিনটি ঘর পুড়ে ছাই সিরাজগঞ্জ পৌরসভার কর্মচারী ইউনিয়নের সাথে মেয়র এর ফুলেল শুভেচ্ছা সিরাজগঞ্জে ভাষায় লিঙ্গীয় বৈষম্য নিয়ে গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় সভা বেলকুচিতে সাংবাদিকের উপর হামলা,মোবাইল প্রেস কার্ড ছিনিয়ে নিয়ে প্রাণনাশের হুমকিদেন গণমাধ্যম কর্মীদের-থানায় মামলা বাগবাটি রাজিবপুর অটিস্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী স্কুলে হুইল চেয়ার বিতরণ বেলকুচিতে পৌর মেয়রসহ তার শিশু সন্তানকে হত্যার উদ্দেশ্য হামলা,হামলাকারীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ মিছিল

সিরাজগঞ্জ র‍্যাব-১২ এর অভিযান চালিয়ে ১৮৭ বোতল ফেন্সিডিলসহ ২ জন গ্রেফতার

  • প্রকাশিত : শনিবার, ৯ মার্চ, ২০২৪
  • ৬৯ বার পড়া হয়েছে

মুকুল হোসেন (সিরাজগঞ্জ প্রতিনিধি) সিরাজগঞ্জ র‍্যাব-১২ অভিযান চালিয়ে ১৮৭ বোতল ফেন্সিডিলসহ ২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার।

৯ মার্চ শনিবার দুপুর ১২.৩০ মিনিটে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে সিরাজগঞ্জ র‌্যাব-১২ অধিনায়ক মেজর সৈয়দ সাদিকুল হক জানান। সিরাজগঞ্জ র‌্যাব-১২ এর একটি আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে যে ঠাকুরগাঁও হতে ২ টি মোটর সাইকেলযোগে ৩ জন ব্যাক্তি নেশা জাতীয় মাদকদ্রব্য ফেন্সিডিল বহন করে সিরাজগঞ্জের দিকে আসছে। উক্ত সংবাদ প্রাপ্ত হয়ে গত ০৮ মার্চ ২০২৪ ইং.৫.২৫ ঘটিকায় সিরাজগঞ্জ জেলার বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানাধীন সায়দাবাদ মোড়ের সামনে বগুড়া টু ঢাকাগামী মহাসড়কের উপর একটি অস্থায়ী চেকপোস্ট স্থাপনা করা হয়।

গত ৮ মার্চ ২০২৪ ইং.৫.৫০ ঘটিকায় ২ টি মোটর সাইকেল আসতে দেখে থামানোর সংকেত দেওয়া হয়। মোটর সাইকেল স্লো হওয়ার সাথে সাথে এক জন আসামী সোহেল রানা ওরফে সাব্বির (২৭), পিতা মৃত ইয়াকুব আলী, সাং গটিয়া মেছড়া পূর্বপাড়া, থানা সিরাজগঞ্জ সদর, জেলা সিরাজগঞ্জ মোটর সাইকেল থেকে লাফ দিয়ে দৌড়ে পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে দুই জন আসামিকে আটক করা হয়। আটককৃত আসামিরা হলেন, মো: শরিফুল ইসলাম ওরফে জুয়েল মাহমুদ (২৭), পিতা মোঃ শহিদুল্লাহ,সাং রামাইল ( আব্দুস সালামের বাড়ির পশ্চিম পাশে), মো: আবু হানিফ ওরফে রুবেল (২৯), পিতা মোঃ আব্দুল কাদের, সাং গোবিন্দপুর টেঘরী, উভয়ের থানা ভূঞাপুর, জেলা টাঙ্গাইল। ধৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে মাদক আইনে একাধিক মামলা রয়েছে।

আটককৃত আসামীদ্বয়ের হেফাজত থেকে নেশা জাতীয় মাদকদ্রব্য ১৮৭ বোতল ফেন্সিডিল, ২ টি মোবাইল ফোন, ফেন্সিডিল পরিবহনও ক্রয় – বিক্রয়ের কাজে ব্যবহিৃত ২ টি মোটর সাইকেল ও নগদ ১৬২০ টাকা জব্দ করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
এই নিউজ পোর্টালের কোন ছবি বা তথ্য বিনা অনুমতিতে হস্তান্তর নিষেধ। সর্বস্বত্ত্ব www.jamunaexpress.com কর্তৃক সংরক্ষিত
Theme Customized By BreakingNews