1. admin@dainikjamunaexpress.com : admin :
বুধবার, ২২ মে ২০২৪, ০১:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম:
সিরাজগঞ্জে বিশ্ব মৌমাছি দিবস উদযাপন উপলক্ষ্যে র‍্যালি প্রদর্শন ও কর্মশালা অনুষ্ঠিত ধর্ষক শিক্ষকের হাত থেকে রক্ষা পাচ্ছেন না প্রতিবেশী এক নারী কুষ্টিয়া জেলা আ’লীগের সভাপতিকে কারণ দর্শানোর নোটিশ নবীজীকে কটুক্তি,  হিন্দু পাড়ায় দুটি বাড়িতে আগুন সংঘর্ষে পুলিশসহ অর্ধশতাধিক আহত বেলকুচিতে অগ্নিকান্ডে বসত বাড়ির তিনটি ঘর পুড়ে ছাই সিরাজগঞ্জ পৌরসভার কর্মচারী ইউনিয়নের সাথে মেয়র এর ফুলেল শুভেচ্ছা সিরাজগঞ্জে ভাষায় লিঙ্গীয় বৈষম্য নিয়ে গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় সভা বেলকুচিতে সাংবাদিকের উপর হামলা,মোবাইল প্রেস কার্ড ছিনিয়ে নিয়ে প্রাণনাশের হুমকিদেন গণমাধ্যম কর্মীদের-থানায় মামলা বাগবাটি রাজিবপুর অটিস্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী স্কুলে হুইল চেয়ার বিতরণ বেলকুচিতে পৌর মেয়রসহ তার শিশু সন্তানকে হত্যার উদ্দেশ্য হামলা,হামলাকারীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ মিছিল

সিরাজগঞ্জে মাকে হত্যায় সন্তানের মৃত্যুদন্ড

  • প্রকাশিত : রবিবার, ১০ মার্চ, ২০২৪
  • ৫১ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার :সিরাজগঞ্জে ঘুমন্ত অবস্থায় মা রশিদা খানমকে জবাই করে হত্যার দায়ে ছেলে নাহিদ ইমরান নিয়নকে মৃত্যুদন্ড দিয়েছেন আদালত।

রোববার (১০ মার্চ) বেলা ১২টা দিকে সিরাজগঞ্জ অতিরিক্ত জেলা ও দায়রা জজ ২য় আদালতের বিচারক মো. আবুল বাশার মিঞা আসামির উপস্থিতিতে এ দণ্ডাদেশ দেন।

ওই আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর এ্যাডভোকেট জেবুন্নেসা ওরফে জেবা রহমান এ তথ্য নিশ্চিত করেন।

ঘটনার বিবরনীতে জানা যায়, আসামী নাহিদ ইমরান নিয়ন সঙ্গ দোষে ও জুয়া খেলায় জড়িত হয়ে বিভিন্ন লোকের কাছ থেকে টাকা নিয়ে ঋণগ্রস্থ হয়ে পড়েছিল। টাকা পয়সা ও অন্যবিষয়াদি নিয়ে ভীত হয়ে পূর্বপরিকল্পিতভাবে ২০২০ সালের ১৮ ফেব্রুয়ারী ভোর ৫টা হতে ৮টার মধ্যে গরু জবাই করা ছুড়ি দিয়ে মা রশিদা খানমকে কে গলাকেটে হত্যা করে।
এঘটনায় আসামীর আরেক ভাই নাছিম ইমরান নিশাত বাদী হয়ে মামলা দায়ের করেন। দীর্ঘদিন পলাতক থাকার পর আসামী নাহিদ ইমরান নিয়নকে গ্রেফতার করে পুলিশ। এঘটনায় রবিবার অতিরিক্ত জেলা ও দায়রা জজ ২য় আদালতের বিচারক মো. আবুল বাশার মিঞা আসামী নাহিদ ইমরান নিয়নকে ৩০২ ধারায় দন্ডযোগ্য অপরাধে দোষী সাব্যস্ত করে মৃত্যুদন্ড ও ৫০ হাজার টাকা অর্থদন্ড প্রদান করে। মৃত্যুদন্ড নিশ্চিত করা সাপেক্ষে মৃত্যু না হওয়া পর্যন্ত আসামীকে ফাসিতে ঝুলিয়ে রেখে দন্ড কার্যকর করার নির্দেশ দেয়া হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
এই নিউজ পোর্টালের কোন ছবি বা তথ্য বিনা অনুমতিতে হস্তান্তর নিষেধ। সর্বস্বত্ত্ব www.jamunaexpress.com কর্তৃক সংরক্ষিত
Theme Customized By BreakingNews