1. admin@dainikjamunaexpress.com : admin :
শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম:
বেলকুচিতে শিশু সন্তানসহ পৌর মেয়র উপর হামলার এমপির এপিএসসহ ৬০জনের বিরুদ্ধে মামলা কাজিপুরে শিক্ষকের হাতে ধর্ষিত প্রতিবেশী নারী কুষ্টিয়ায় আনসার নিয়োগ ডিউটিতে কোটি টাকার বাণিজ্য সিরাজগঞ্জে কাভার্ডভ্যান ভর্তি গাঁজাসহ দুই মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব বেলকুচিতে সাংবাদিকের উপর হামলা,মুঠোফোন ছিনিয়ে নিয়ে যায় সংবাদ প্রকাশ করলে প্রাণনাশের হুমকি সিরাজগঞ্জে প্রতি নিয়ত মানবতার দৃষ্টি স্থাপন করছেন পুলিশ সদস্য শামীম রেজা বেলকুচিতে পৌর মেয়রের ওপর হামলা শিশু, সংবাদকর্মীসহ আহত ৫ সিরাজগঞ্জে ভিক্টোরিয়া হাইস্কুলে শিক্ষার্থীদের নিয়ে মাদকবিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত দুস্থ মহিলা ও শিশু কল্যাণ বোর্ডের সদস্য হলেন সাবেক এমপি সেলিনা বেগম স্বপ্না জাতীয় সাংবাদিক সংস্থা সিরাজগঞ্জ জেলা শাখার অভিষেক অনুষ্ঠিত

কাজিপুরে মহিলা ভাইস চেয়ারম্যান পদে সকলের দোয়া ও সমর্থন প্রত্যাশী মহিলা নেত্রী জুলেখা খাতুন

  • প্রকাশিত : রবিবার, ১৭ মার্চ, ২০২৪
  • ৫৬ বার পড়া হয়েছে

ডেস্ক রিপোর্টঃ আসন্ন  ৬ষ্ঠ কাজিপুর উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে দোয়া সমর্থন প্রত্যাশী হিসেবে দোয়া চেয়েছেন সিরাজগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদিকা মোছাঃ জুলেখা খাতুন।

জুলেখা খাতুন উপজেলার তেকানি ইউনিয়নের কান্তনগর গ্রামের মরহুম আব্দুল জলিল মন্ডলের মেয়ে ও একই ইউনিয়নের বাসিন্দা মনোয়ার হোসেন দুলাল চাকলাদারের সহধর্মীনি।

জুলেখা খাতুন ছাত্র জীবন থেকেই রাজনীতির সাথে জড়িত।আওয়ামী পরিবারের সন্তান জুলেখা খাতুনের স্বামী দুলাল চাকলাদার তেকানি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন দীর্ঘ দশ বছর,উপজেলা আওয়ামী লীগের কার্যনিবার্হী সদস্য ও ছিলেন তিনি।প্রয়াত আলহাজ্ব মোহাম্মদ নাসিম সাহেবের স্নেহধন্য ছিলেন দুলাল চাকলাদার। জুলেখা খাতুনের মেজো ভাই শাহিন মন্ডল উপজেলা আওয়ামী সহ প্রচার সম্পাদক। জুলেখা খাতুনের ছেলে জাহিদ হাসান জয় চাকলাদার বুটেক্স ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন বর্তমানে।

জুলেখা খাতুন বর্তমানে সিরাজগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।

কাজিপুরের চরাঞ্চলের উন্নয়ন ও সমগ্র কাজিপুরকে আধুনিক উপজেলা হিসেবে গড়ে তুলতে মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিনি এবার প্রার্থীতা ঘোষণা করেছেন।ইতোমধ্যেই তিনি প্রচার প্রচারণা চালাচ্ছেন। ভোটারদের দ্বারে দ্বারে ঘুরে ভোট চাচ্ছেন তিনি।সাধারণ ভোটাররাও নতুনের জয়গান হিসেবে জুলেখা খাতুনকে চাচ্ছেন।একজন সৎ, উচ্চ শিক্ষিত আদর্শবান নারীকে মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে পেলে সাধারণ মানুষের কল্যাণ হবে বলে সকলেই আশাবাদী।

জুলেখা খাতুন বলেন, আসন্ন কাজিপুর উপজেলা পরিষদ নির্বাচনে আমি প্রার্থী হয়েছি সাধারণ মানুষের চাওয়া পাওয়াকে প্রাধান্য দিয়ে। প্রয়াত আলহাজ্ব মোহাম্মদ নাসিম সাহেব এবং প্রকৌশলী তানভীর শাকিল জয় এমপির নেতৃত্বে কাজিপুর উপজেলাকে সাজাতে কাজ করতে পারবো বলে আশাবাদী।

উল্লেখ্য,জুলেখা খাতুন ১৯৯৫ সালে কান্তনগর উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি,
১৯৯৭ সালে গান্ধাইল আইডিয়াল কলেজ থেকে এইচএসসি, ১৯৯৯ সালে আর আই এম ডিগ্রী কলেজ থেকে বিএ, ২০১৩-১৪ শিক্ষাবর্ষে সিরাজগঞ্জ বি এড কলেজ থেকে বি এড এবং ২০১৯-২০ শিক্ষাবর্ষে তিনি সিরাজগঞ্জ ল’ কলেজ থেকে আইন বিভাগে এলএলবি ডিগ্রী অর্জন করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
এই নিউজ পোর্টালের কোন ছবি বা তথ্য বিনা অনুমতিতে হস্তান্তর নিষেধ। সর্বস্বত্ত্ব www.jamunaexpress.com কর্তৃক সংরক্ষিত
Theme Customized By BreakingNews