1. admin@dainikjamunaexpress.com : admin :
শনিবার, ১৮ মে ২০২৪, ১০:০২ অপরাহ্ন
শিরোনাম:
সিরাজগঞ্জ পৌরসভার কর্মচারী ইউনিয়নের সভাপতি হান্নান খান, সম্পাদক আল আমিন সিরাজগঞ্জে সাংবিধানিক ও আইনগত অধিকার বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত বেলকুচিতে শিশু সন্তানসহ পৌর মেয়র উপর হামলার এমপির এপিএসসহ ৬০জনের বিরুদ্ধে মামলা কাজিপুরে শিক্ষকের হাতে ধর্ষিত প্রতিবেশী নারী কুষ্টিয়ায় আনসার নিয়োগ ডিউটিতে কোটি টাকার বাণিজ্য সিরাজগঞ্জে কাভার্ডভ্যান ভর্তি গাঁজাসহ দুই মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব বেলকুচিতে সাংবাদিকের উপর হামলা,মুঠোফোন ছিনিয়ে নিয়ে যায় সংবাদ প্রকাশ করলে প্রাণনাশের হুমকি সিরাজগঞ্জে প্রতি নিয়ত মানবতার দৃষ্টি স্থাপন করছেন পুলিশ সদস্য শামীম রেজা বেলকুচিতে পৌর মেয়রের ওপর হামলা শিশু, সংবাদকর্মীসহ আহত ৫ সিরাজগঞ্জে ভিক্টোরিয়া হাইস্কুলে শিক্ষার্থীদের নিয়ে মাদকবিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত

সিরাজগঞ্জে ইসলামিক ফাউণ্ডেশনের ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

  • প্রকাশিত : শুক্রবার, ২২ মার্চ, ২০২৪
  • ৩৪ বার পড়া হয়েছে

 

মুকুল হোসেন (সিরাজগঞ্জ) ইসলামের প্রচার-প্রসারের জন্য ” জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের” নিজ হাতে গড়া প্রতিষ্ঠান ইসলামিক ফাউণ্ডেশনের ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সিরাজগঞ্জে আলোচনা সভা শেষে কোরআন খতম, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। ইসলামিক ফাউন্ডেশন সিরাজগঞ্জের আয়োজনে
শুক্রবার (২২ মার্চ-২০২৪) সকাল ১০ টার দিকে সিরাজগঞ্জ জেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রে উক্ত অনুষ্ঠানে ইসলামিক ফাউণ্ডেশন সিরাজগঞ্জের উপ-পরিচালক মোহাম্মদ ফারুক আহামেদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন, সিরাজগঞ্জের সুযোগ্য জেলা প্রশাসক মীর মোহাম্মদ মাহবুবুর রহমান এ সময়ে তিনি তার বক্তব্যে বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তিনি ১৯৭৫ সালের ২২ মার্চ ইসলাম প্রচার ও প্রসারের জন্য ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেন। ইসলামিকফাউণ্ডেশন প্রতিষ্ঠা করে মুসলমানদের সন্মানিত করেছেন।
মহান আল্লাহ পাকের দিক নিদের্শনা ও নবী রাসূলের সূন্নতগুলো সঠিক ভাবে পালন করবে এ জন্য বঙ্গবন্ধু ইসলামিক ফাউণ্ডেশন করেন । বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান চেয়ে ছিলেন, বাংলাদেশে জাতি, বর্ণ নির্বিশেষে একসাথে বসবাস করবে।
ইসলামিক ফাউণ্ডেশনের ৪৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী সফলতা কামনা করছি ।

অনুষ্ঠানে সন্মানিত অতিথি হিসেবে বক্তব্যে রাখেন, ইসলামিক ফাউণ্ডেশন সিরাজগঞ্জের সহকারী পরিচালক মোঃ আব্দুল বাছেদ, ফিল্ড অফিসার মোঃ মহিউদ্দিন আহমেদ প্রমুখ।
উক্ত অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, সিরাজগঞ্জ জেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের ইমাম হযরত মাওলানা তরিকুল ইসলাম।

এ সময় অনুষ্ঠানে সিরাজগঞ্জের ইমাম -মুয়াজ্জিন, আলেম সহ ইসলামিক ফাউন্ডেশন অন্যান্য কর্মকর্তা-কর্মচারীগণ ও ধর্মপ্রাণ মুসলমানদের অনেকে উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
এই নিউজ পোর্টালের কোন ছবি বা তথ্য বিনা অনুমতিতে হস্তান্তর নিষেধ। সর্বস্বত্ত্ব www.jamunaexpress.com কর্তৃক সংরক্ষিত
Theme Customized By BreakingNews