1. admin@dainikjamunaexpress.com : admin :
শনিবার, ১৮ মে ২০২৪, ১১:০৯ অপরাহ্ন
শিরোনাম:
বাগবাটি রাজিবপুর অটিস্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী স্কুলে হুইল চেয়ার বিতরণ বেলকুচিতে পৌর মেয়রসহ তার শিশু সন্তানকে হত্যার উদ্দেশ্য হামলা,হামলাকারীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ মিছিল আটোয়ারীতে পুলিশ সদস্যের পরিবারকে মারধর, আহত ৩ সিরাজগঞ্জ পৌরসভার কর্মচারী ইউনিয়নের সভাপতি হান্নান খান, সম্পাদক আল আমিন সিরাজগঞ্জে সাংবিধানিক ও আইনগত অধিকার বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত বেলকুচিতে শিশু সন্তানসহ পৌর মেয়র উপর হামলার এমপির এপিএসসহ ৬০জনের বিরুদ্ধে মামলা কাজিপুরে শিক্ষকের হাতে ধর্ষিত প্রতিবেশী নারী কুষ্টিয়ায় আনসার নিয়োগ ডিউটিতে কোটি টাকার বাণিজ্য সিরাজগঞ্জে কাভার্ডভ্যান ভর্তি গাঁজাসহ দুই মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব বেলকুচিতে সাংবাদিকের উপর হামলা,মুঠোফোন ছিনিয়ে নিয়ে যায় সংবাদ প্রকাশ করলে প্রাণনাশের হুমকি

“মনের মাঝে তুমি “সোহিনী ঘোষ

  • প্রকাশিত : সোমবার, ১ এপ্রিল, ২০২৪
  • ৪৪ বার পড়া হয়েছে

 

কলকাতা:(সাহিত্য)

পুরুলিয়া মানে আগুন রাঙা পলাশ আর লাল মাটির দেশ। ফাগুন যেন উপচে পড়া সৌন্দর্য্য ঢেলে দেয় পুরুলিয়ার সারা শরীরে।

কিন্তু আমার কাছে পুরুলিয়া মানে অরিন্দম, সত্যজিৎ। অরিন্দম সত্যজিৎ ছাড়া পুরুলিয়া যেন আমার কাছে সম্পূর্ণ নয়। কত আন্তরিকতা দুজনের মধ্যে। আমরা অচেনা মানুষ ছিলাম কিন্তু এদের ভালোবাসা আর আতিথয়তার টানে কবে যে এরা আমাদের আপন হয়ে উঠেছিল বলতে পারব না। NGO জন্য আমরা পরিচিত আর তোমায় ছাড়া সব কাজ ই হয়তো হবে থেমে থাকবে না কিছুই তবুও কোথাও যেনো তোমার না থাকাটা আমদের খুব কষ্ট দেবে।

তিনদিন ছিলাম প্রতি মুহূর্তে ওরা আমাদের সঙ্গ দিয়েছে। বাড়ি -ঘর ,সন্তান- স্ত্রী, বাবা- মা সব ছেড়ে কেবল আমাদেরকে সময় দিয়েছে। কিসে সুবিধা কিসে অসুবিধা, ওরা যেন ওদের মন প্রাণ সব দিয়ে দিয়েছিল আমাদের।

অরিন্দম মানেই দুষ্ট বুদ্ধি আর হাসি। দেখতে অপরূপ সুন্দর, মন ভোলানো ব্যক্তিত্ব। আর মনুষ্যত্ব? সে আর বলার নয়। আমরা কোনোদিন পারব না এত হৃদয় দিয়ে আপন করে নিতে।

অরিন্দম তোমায় আমরা খুব মিস করব। জানি ধীরে ধীরে ঘা শুকিয়ে যাবার মত তোমাকেও ভুলে যাব কিন্তু স্মৃতির মনিকোঠায় তুমি চিরকাল বেঁচে থাকবে। খুব কম দিনের আলাপ তোমার সাথে তবে আমরা সবাই – সবাই তোমাকে খুব ভালোবাসতাম এটা তো তুমি জানতে।

ফেসবুকের সবুজ সবুজ আলো নিভে গেছে last seen 2:30 p.m রয়েছে। তারপর কখন তুমি হারিয়ে গেছ, কেউ রইলো না শেষ মুহূর্তটায়।

নিশ্চয়ই সন্তানদের কথা, স্ত্রী, বাবা ‘মা সবার কথা মনে হয়েছিল। কিন্তু হায় রে অভাগা কপাল কেউ ছিল না শেষ মুহূর্তটায়। যাদের জন্য দিন রাত এক করে খেটেছ, তাদের কারোর সাথে তোমার শেষ দেখা হলো না।

সেই মুহূর্তটায় না জানি কত কষ্ট হয়েছে। আজ এখনো তুমি মর্গে। সবাই অপেক্ষা করছে শেষ দেখা দেখবে বলে। যাদের সাথে এত বছর এত সময় এত মুহূর্ত কাটিয়েছ তাদের সবাই তোমায় মিস করবে অরিন্দম। তোমার গান তোমার ভালোবাসা থেকে বঞ্চিত হবে।

যেখানেই থাকো ভালো থেকো অরিন্দম। খুব মিস করব আমরা তোমায়। শরীর তোমার রইল না গনগনে চুল্লির আগুনে সবটা শেষ হয়ে গেলেও তুমি থেকে যাবে আমাদের মনে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
এই নিউজ পোর্টালের কোন ছবি বা তথ্য বিনা অনুমতিতে হস্তান্তর নিষেধ। সর্বস্বত্ত্ব www.jamunaexpress.com কর্তৃক সংরক্ষিত
Theme Customized By BreakingNews