1. admin@dainikjamunaexpress.com : admin :
বুধবার, ২২ মে ২০২৪, ০২:৫১ পূর্বাহ্ন
শিরোনাম:
সিরাজগঞ্জে বিশ্ব মৌমাছি দিবস উদযাপন উপলক্ষ্যে র‍্যালি প্রদর্শন ও কর্মশালা অনুষ্ঠিত ধর্ষক শিক্ষকের হাত থেকে রক্ষা পাচ্ছেন না প্রতিবেশী এক নারী কুষ্টিয়া জেলা আ’লীগের সভাপতিকে কারণ দর্শানোর নোটিশ নবীজীকে কটুক্তি,  হিন্দু পাড়ায় দুটি বাড়িতে আগুন সংঘর্ষে পুলিশসহ অর্ধশতাধিক আহত বেলকুচিতে অগ্নিকান্ডে বসত বাড়ির তিনটি ঘর পুড়ে ছাই সিরাজগঞ্জ পৌরসভার কর্মচারী ইউনিয়নের সাথে মেয়র এর ফুলেল শুভেচ্ছা সিরাজগঞ্জে ভাষায় লিঙ্গীয় বৈষম্য নিয়ে গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় সভা বেলকুচিতে সাংবাদিকের উপর হামলা,মোবাইল প্রেস কার্ড ছিনিয়ে নিয়ে প্রাণনাশের হুমকিদেন গণমাধ্যম কর্মীদের-থানায় মামলা বাগবাটি রাজিবপুর অটিস্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী স্কুলে হুইল চেয়ার বিতরণ বেলকুচিতে পৌর মেয়রসহ তার শিশু সন্তানকে হত্যার উদ্দেশ্য হামলা,হামলাকারীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ মিছিল

যুক্তরাষ্ট্র প্রবাসি জাবেদ আহমদ এর উদ্যোগে সিলেটে ২লক্ষ টাকার টিন বিতরণ

  • প্রকাশিত : বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪
  • ১৮ বার পড়া হয়েছে

লোকমান আহম্মেদঃ (সিলেট প্রতিনিধি) যুক্তরাষ্ট্র প্রবাসি ও সিলেট অনলাইন প্রেসক্লাবের প্রবাসী সদস্য জাবেদ আহমদ এর উদ্যোগে সিলেট নগরীর ৩৯নং ওয়ার্ড ও ৪০নং ওয়ার্ডে গত রমজানে শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্ত ১৪টি পরিবারের মাঝে (২২ বান টিন) প্রায় ২ লক্ষ টাকার টিন বিতরণ করা হয়েছে। মঙ্গলবার ১৬ই এপ্রিল প্রথমে দুপুর ২টার দিকে দক্ষিণ কুশিঘাটের মক্তব্যে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে ১০টি পরিবারের মাঝে ১৩ বান টিন বিতরণ করা হয়। টিন বিতরণ উপলক্ষে সংক্ষিপ্ত আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। আলোচনা সভায় বক্তারা বলেন, যুক্তরাষ্ট্র প্রবাসি ও সিলেট অনলাইন প্রেসক্লাবের সদস্য, সাংবাদিক জাবেদ আহমদ নিঃসন্দেহে একজন পরোপকারী মানুষ। তিনি তাঁর কষ্টার্জিত অর্থ সিলেট অঞ্চলের মানুষের কল্যাণে বিলিয়ে দিচ্ছেন। কোনো প্রচার বা কোনো এলাকা বা উপলক্ষ হিসেবে নয় তিনি সব সময় মানবতার কল্যাণে জন্য কাজ করে যাচ্ছেন। জাবেদ আহমদ আমাদের সিলেটের আইকন। আমরা তাহার সুস্বাস্থ্য ও দীর্ঘ নেক হায়াত কামনা করি।

এ সময় উপস্থিত ছিলেন সিলেট অনলাইন প্রেসক্লাবের তথ্য ও প্রযুক্তি সম্পাদক সাংবাদিক আফরোজ খান, সমাজসেবী ও সাংবাদিক আব্দুল হাছিব, ২৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সভাপতি নিজাম উদ্দিন ইরান, বিশিষ্ট মুরব্বি ছুনু মিয়া, সিলেট অনলাইন প্রেসক্লাবের সদস্য আলমগীর আলম, বিশিষ্ট ব্যবসায়ী আবুল হোসেন, সমাজসেবী জুনেদ আহমদ, আলী আহমদ, আজম আলী, ইরাই মিয়া, ছানা আহমদ, সৌরব আহমদ, তোফায়েল আহমদ, রাহেল আহমদ প্রমুখ। পরে বিকালে নগরীর ৩৯নং ওয়ার্ড মইয়ার চর এলাকার ৩ টি পরিবারের মাঝে ৬ বান টিন বিতরণ করা হয়। এসময় সিলেট অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মকসুদ আহমদ মকসুদ। তথ্য ও প্রযুক্তি সম্পাদক আফরোজ খান, সদস্য মোঃ আলমগীর আলম ও এম এ হান্নান। সবশেষে উমার গাও এলাকায় ১ টি পরিবারের মাঝে ২ বান টিন বিতরণ করা হয় এবং একজনকে নগদ ১০ হাজার টাকা প্রদান করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
এই নিউজ পোর্টালের কোন ছবি বা তথ্য বিনা অনুমতিতে হস্তান্তর নিষেধ। সর্বস্বত্ত্ব www.jamunaexpress.com কর্তৃক সংরক্ষিত
Theme Customized By BreakingNews