1. admin@dainikjamunaexpress.com : admin :
শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:২৬ পূর্বাহ্ন
শিরোনাম:
বেলকুচিতে শিশু সন্তানসহ পৌর মেয়র উপর হামলার এমপির এপিএসসহ ৬০জনের বিরুদ্ধে মামলা কাজিপুরে শিক্ষকের হাতে ধর্ষিত প্রতিবেশী নারী কুষ্টিয়ায় আনসার নিয়োগ ডিউটিতে কোটি টাকার বাণিজ্য সিরাজগঞ্জে কাভার্ডভ্যান ভর্তি গাঁজাসহ দুই মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব বেলকুচিতে সাংবাদিকের উপর হামলা,মুঠোফোন ছিনিয়ে নিয়ে যায় সংবাদ প্রকাশ করলে প্রাণনাশের হুমকি সিরাজগঞ্জে প্রতি নিয়ত মানবতার দৃষ্টি স্থাপন করছেন পুলিশ সদস্য শামীম রেজা বেলকুচিতে পৌর মেয়রের ওপর হামলা শিশু, সংবাদকর্মীসহ আহত ৫ সিরাজগঞ্জে ভিক্টোরিয়া হাইস্কুলে শিক্ষার্থীদের নিয়ে মাদকবিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত দুস্থ মহিলা ও শিশু কল্যাণ বোর্ডের সদস্য হলেন সাবেক এমপি সেলিনা বেগম স্বপ্না জাতীয় সাংবাদিক সংস্থা সিরাজগঞ্জ জেলা শাখার অভিষেক অনুষ্ঠিত

রাশেদুল হাসান রঞ্জনের নিজ উদ্যোগে পথচারি,কর্মজীবী ও শিশুদের মাঝে আইসক্রিম বিতরন

  • প্রকাশিত : মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪
  • ১১ বার পড়া হয়েছে

 

নিজস্ব প্রতিবেদকঃ মানুষ মানুষের জন্য,জীবন জীবনের জন্য। কথাটি চিরন্তন সত্য। পৃথিবীতে কিছু মানুষ আছেন যারা অন্যের উপকার করার জন্য ব্যস্ত থাকেন। মানবতার সেবায় সদা সর্বদা এগিয়ে আসেন বারবার। দুর্যোগে দুঃসময়ে মানুষের পাশে এসে দাঁড়ান। তবে প্রচারের জন্য নয় কিংবা বাহবা পাওয়ার আশায় এটি করেন না তারা। মানুষের পাশে থাকাই তাদের নেশা। এরই একজন সিরাজগঞ্জ জেলা বিএনপি’র যুগ্ম-সাধারণ সম্পাদক ও সিরাজগঞ্জ সরকারি কলেজের সাবেক এজিএস রাশেদুল হাসান রঞ্জন।

সিরাজগঞ্জে তিব্র তাপদাহের মধ্যে কঠোর পরিশ্রম করা হতদরিদ্র ও খেটে খাওয়া দিনমজুর মানুষদের কথা চিন্তা করে ৩০ এপ্রিল মঙ্গলবার সকালে পৌর এলাকায় নবদ্বীপুল মিয়া বাড়ীর সংলগ্ন চতুর্থ দিনের নেয় আইসক্রিম বিতরন কার্যক্রমের শুভ উদ্বোধন করেন সিরাজগঞ্জ জেলা বিএনপির যুগ্ন-সাধারণ সম্পাদক রাশেদুল হাসান রঞ্জন।

এসময় রাশেদুল হাসান রঞ্জন বলেন, পরিশ্রম করা হতদরিদ্র রিকশাচালক, মটরশ্রমিক ও পথচারিদের মাঝে আমি এবং পরিবার চারদিন হলো বিনামূল্যে বিশুদ্ধ পানি,খাবার স্যালাইন, ঠান্ডা শরবত, সুপেয় পানি ও আইসক্রিম বিতরণ করে আসছি।তিনি আরও বলেন, সারাদেশে তীব্র তাপদাহ চলছে জনজীবন হয়ে উঠেছে দুর্বিষহ ও বিপর্যস্ত। শরবত পানকারি এক রিকশা চালক বলেন,রৌদে রিকশা চালিয়ে গলা শুকিয়ে গিয়েছিলো এখানে শরবত খেলাম এখন অনেক ভালো লাগছে এবং রঞ্জন সাহেবের জন্য অনেক দোয়া থাকবে আল্লাহ যেন তার মনের বাসনা পূরণ করেন, নেক হায়াত দান করেন। এবং মানুষের পাশে যেন সারা জীবন এভাবে থাকতে পারেন।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মিলন হক রঞ্জু, সিরাজগঞ্জ জেলা মহিলা দলের নেত্রী কাকলি হাসান,সিরাজগঞ্জ সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি রুবেল,সরকারি ইসলামিক কলেজ ছাত্রদলের সহ-সভাপতি সহ বিএনপির অঙ্গ সহযোগী সংগঠনের নেতা ও কর্মীবৃন্দ ।

উল্লেখ্য: কঠোর পরিশ্রম করা হতদরিদ্র রিকশাচালক,মটরশ্রমিক ও পথচারিদের মাঝে বিনামূল্যে বিশুদ্ধ পানি,খাবার স্যালাইন, ঠান্ডা শরবত, সুপেয় পানি এবং আইসক্রিম বিতরণ কার্যক্রম তাপদাহ না কমা পর্যন্ত চলমান থাকবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
এই নিউজ পোর্টালের কোন ছবি বা তথ্য বিনা অনুমতিতে হস্তান্তর নিষেধ। সর্বস্বত্ত্ব www.jamunaexpress.com কর্তৃক সংরক্ষিত
Theme Customized By BreakingNews