1. admin@dainikjamunaexpress.com : admin :
শনিবার, ১৮ মে ২০২৪, ১০:০২ পূর্বাহ্ন
শিরোনাম:
বেলকুচিতে শিশু সন্তানসহ পৌর মেয়র উপর হামলার এমপির এপিএসসহ ৬০জনের বিরুদ্ধে মামলা কাজিপুরে শিক্ষকের হাতে ধর্ষিত প্রতিবেশী নারী কুষ্টিয়ায় আনসার নিয়োগ ডিউটিতে কোটি টাকার বাণিজ্য সিরাজগঞ্জে কাভার্ডভ্যান ভর্তি গাঁজাসহ দুই মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব বেলকুচিতে সাংবাদিকের উপর হামলা,মুঠোফোন ছিনিয়ে নিয়ে যায় সংবাদ প্রকাশ করলে প্রাণনাশের হুমকি সিরাজগঞ্জে প্রতি নিয়ত মানবতার দৃষ্টি স্থাপন করছেন পুলিশ সদস্য শামীম রেজা বেলকুচিতে পৌর মেয়রের ওপর হামলা শিশু, সংবাদকর্মীসহ আহত ৫ সিরাজগঞ্জে ভিক্টোরিয়া হাইস্কুলে শিক্ষার্থীদের নিয়ে মাদকবিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত দুস্থ মহিলা ও শিশু কল্যাণ বোর্ডের সদস্য হলেন সাবেক এমপি সেলিনা বেগম স্বপ্না জাতীয় সাংবাদিক সংস্থা সিরাজগঞ্জ জেলা শাখার অভিষেক অনুষ্ঠিত

আলহাজ্ব আব্দুস সালামের উদ্যোগে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়

  • প্রকাশিত : বুধবার, ১ মে, ২০২৪
  • ১১ বার পড়া হয়েছে

 

নিজস্ব প্রতিবেদক :সারা দেশে তীব্র তাপদাহ থেকে মুক্তি লাভের আশায় সিরাজগঞ্জে তীব্র তাপদাহ বয়ে যাচ্ছে। বিপর্যস্ত হচ্ছে জনজীবন,কাঠ ফাঁটা রোদে অতিষ্ঠ প্রাণীকুল। বৃষ্টি না হওয়ায় নষ্ট হচ্ছে ফসল। নেমে গেছে বিভিন্ন যায়গায় পানির স্তর দেখা দিয়েছে পানির তীব্র সংকট। সিরাজগঞ্জে তাপমাত্রা ৩৫ থেকে ৪২ এর মধ্যে ওঠা নামা করছে। প্রচন্ড গরমে জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। বৃষ্টির জন্য খোলা মাঠে দাঁড়িয়ে ইসতিসকার নামাজ আদায় অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১ মে) হোসেনপুর দক্ষিণপাড়া জামে মসজিদ কমিটির আয়োজনে ও মসজিদ কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব মো.আব্দুস সালামের নিজ উদ্যোগে সকালে পৌর এলাকার হোসেনপুর দক্ষিণপাড়া জামে মসজিদ মাঠে দুই রাকাত ইসতিসকার নামাজ আদায় করেছে ধর্মপ্রাণ মুসল্লিরা। ধর্মপ্রাণ মুসল্লীরা সমবেত হয়ে নামাজ শেষে গরম থেকে মুক্তি ও বৃষ্টির জন্য মহান আল্লাহপাকের রহমত কামনা করে দোয়া করা হয়। নামাযে হোসেনপুর ও মালসাপাড়া এর আশ পাশের ধর্মপ্রাণ মুসলমানেরা এবং সাধারণ মানুষ অংশগ্রহণ করেন। ইসতিসসকার দুই রাকাত নামাজ আদায় শেষে বৃষ্টির জন্য মুসল্লিদের নিয়ে সৃষ্টিকর্তার দরবারে দুই হাত তুলে মোনাজাত করা হয়।
এসময়ে নামাযে অংশগ্রহণ করেন সিরাজগঞ্জ পৌরসভার সাবেক পৌর মেয়য় অ্যাডভোকেট মোসাদ্দেস আলী, হোসেনপুর দক্ষিণ পাড়া জামে মসজিদ কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুস সালাম,সিনিয়র সহ- সভাপতি ও সাংবাদিক হারুন অর রশিদ খান হাসান, সিরাজগঞ্জ পৌরসভার ১১নং ওয়ার্ড কাউন্সিলর মো. জয়নাল আবেদীন তারা, ১১ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো.শামছুল ইসলাম বাবুল, সাধারণ সম্পাদক মো.আব্দুর রাজ্জাক প্রমুখ।মোনাজাতে অংশ নেয়া মুসল্লিরা কান্নায় ভেঙ্গে পড়ে মহান এবং সৃষ্টিকর্তার নিকট ক্ষমা প্রার্থনা করে এ অসহনীয় পরিস্থিতি থেকে পরিত্রাণের জন্য দোয়া ও মোনাজাত পরিচালনা করেন,হোসেনপুর দক্ষিণপাড়া জামে মসজিদের পেশ ইমাম ও খতিব হাফেজ মাওলানা মুফতি মোস্তাকিন হোসাইন।
উল্লেখ্য: হোসেনপুর দক্ষিণ পাড়া জামে মসজিদের উদ্যোগে নামাযে অংশগ্রহণকারী সকলকে মসজিদ কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুস সালামের নিজ অর্থায়নে বিশুদ্ধ পানি ও বিস্কুট বিতরণ করা হয়। এছাড়া সুখ পাখি কর্তৃক ঠান্ডা কমল পানি ও ঠান্ডা তরল পানি সকলকে খাওয়ানো হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
এই নিউজ পোর্টালের কোন ছবি বা তথ্য বিনা অনুমতিতে হস্তান্তর নিষেধ। সর্বস্বত্ত্ব www.jamunaexpress.com কর্তৃক সংরক্ষিত
Theme Customized By BreakingNews