1. admin@dainikjamunaexpress.com : admin :
বুধবার, ২২ মে ২০২৪, ০১:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম:
সিরাজগঞ্জে বিশ্ব মৌমাছি দিবস উদযাপন উপলক্ষ্যে র‍্যালি প্রদর্শন ও কর্মশালা অনুষ্ঠিত ধর্ষক শিক্ষকের হাত থেকে রক্ষা পাচ্ছেন না প্রতিবেশী এক নারী কুষ্টিয়া জেলা আ’লীগের সভাপতিকে কারণ দর্শানোর নোটিশ নবীজীকে কটুক্তি,  হিন্দু পাড়ায় দুটি বাড়িতে আগুন সংঘর্ষে পুলিশসহ অর্ধশতাধিক আহত বেলকুচিতে অগ্নিকান্ডে বসত বাড়ির তিনটি ঘর পুড়ে ছাই সিরাজগঞ্জ পৌরসভার কর্মচারী ইউনিয়নের সাথে মেয়র এর ফুলেল শুভেচ্ছা সিরাজগঞ্জে ভাষায় লিঙ্গীয় বৈষম্য নিয়ে গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় সভা বেলকুচিতে সাংবাদিকের উপর হামলা,মোবাইল প্রেস কার্ড ছিনিয়ে নিয়ে প্রাণনাশের হুমকিদেন গণমাধ্যম কর্মীদের-থানায় মামলা বাগবাটি রাজিবপুর অটিস্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী স্কুলে হুইল চেয়ার বিতরণ বেলকুচিতে পৌর মেয়রসহ তার শিশু সন্তানকে হত্যার উদ্দেশ্য হামলা,হামলাকারীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ মিছিল

বেলকুচিতে রাতে থানায় ঢুকে বিশৃঙ্খলা, চেয়ারম্যান প্রার্থীর ১০ সমর্থক গ্রেপ্তার

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২ মে, ২০২৪
  • ৭ বার পড়া হয়েছে
মান্নান শেখ (বেলকুচি প্রতিনিধি):সিরাজগঞ্জের বেলকুচিতে গভীর রাতে থানায় ঢুকে বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি ও সরকারী কাজে বাধা প্রদানের অভিযোগে দোয়াত কলমের ১০ কর্মী-সমর্থককে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় পুলিশের পক্ষ থেকে মামলা করা হয়েছে। অপরদিকে, অপর প্রার্থী বদিউজ্জামান ফকির অভিযুক্তদের বিরুদ্ধে সংবাদ সন্মেলন করেছেন।
বেলকুচি থানার ওসি মোহাম্মদ আনিছুর রহমান জানান, বুধবার রাতে প্রচারনা চালানোর একপর্যায়ে চালা সাত রাস্তার মোড়ে উপজেলা চেয়ারম্যান প্রার্থী আমিনুল ইসলাম সরকার (দোয়াত কলম) ও বদিউজ্জামান ফকিরের (মটর সাইকেল) কর্মী সমর্থকদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এরপর রাত ১১টার দিকে অভিযোগ দিতে বদি ফকির থানায় আসেন। কিছুক্ষণ পরই আমিনুল ইসলামসহ তার কর্মী-সমর্থকরাও থানায় প্রবেশ করেন। এসময় আমিনুল গ্রুপের সমর্থকরা থানায় ভিতরে ঢুকে বিশৃঙ্খল পরিস্থিতি তৈরী করেন। তারা উচ্চ স্বরে তার প্রতিদ্বন্ধি বদি ফকিরকে গালমন্দ করতে থাকেন এবং থানার ভিতরে বিভিন্ন শ্লোগান দিয়ে বিক্ষোভ প্রদর্শন করেন। একপর্যায়ে তারা থানার অফিস রুমে প্রবেশের চেষ্টা করেন এবং পুলিশের সাথে ধাক্কাধাক্কি করেন। একপর্যায়ে জেলা সদর থেকে ডিবি পুলিশ আসে এবং থানা পুলিশ মিলে পরিস্থিতি নিয়ন্ত্রন করা হয়। এরপরই রাতেই অভিযান চালিয়ে আমিনুল গ্রুপের ১০জনকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় পুলিশের কাজে বাধা প্রদান এবং গভীর রাতে অনাধিকার প্রবেশ করে থানার পরিবেশ বিনষ্ট করার অভিযোগে পুলিশের পক্ষ থেকে মামলা করা হয়েছে। মামলায় ২২জনের নাম উল্লেখ এবং অন্তত: ২০জনকে অজ্ঞাতনামা আসামী করা হয়েছে। থানার ভিডিও ফুটেজ দেখে অন্যান্য আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। এ ঘটনায় চেয়ারম্যান প্রার্থী বদি ফকিরের পক্ষ থেকেও একটি লিখিত অভিযোগ করা হয়েছে। সেটির তদন্ত চলছে।
এ উপজেলায় প্রথম ধাপে ৮ মে নির্বাচন অনুষ্ঠিত হবে। চেয়ারম্যান পদে ৩জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন। প্রার্থীরা সবাই আওয়ামী লীগের নেতাকর্মী।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
এই নিউজ পোর্টালের কোন ছবি বা তথ্য বিনা অনুমতিতে হস্তান্তর নিষেধ। সর্বস্বত্ত্ব www.jamunaexpress.com কর্তৃক সংরক্ষিত
Theme Customized By BreakingNews