1. admin@dainikjamunaexpress.com : admin :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৩:২০ পূর্বাহ্ন
শিরোনাম:
সিরাজগঞ্জে বিশ্ব মৌমাছি দিবস উদযাপন উপলক্ষ্যে র‍্যালি প্রদর্শন ও কর্মশালা অনুষ্ঠিত ধর্ষক শিক্ষকের হাত থেকে রক্ষা পাচ্ছেন না প্রতিবেশী এক নারী কুষ্টিয়া জেলা আ’লীগের সভাপতিকে কারণ দর্শানোর নোটিশ নবীজীকে কটুক্তি,  হিন্দু পাড়ায় দুটি বাড়িতে আগুন সংঘর্ষে পুলিশসহ অর্ধশতাধিক আহত বেলকুচিতে অগ্নিকান্ডে বসত বাড়ির তিনটি ঘর পুড়ে ছাই সিরাজগঞ্জ পৌরসভার কর্মচারী ইউনিয়নের সাথে মেয়র এর ফুলেল শুভেচ্ছা সিরাজগঞ্জে ভাষায় লিঙ্গীয় বৈষম্য নিয়ে গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় সভা বেলকুচিতে সাংবাদিকের উপর হামলা,মোবাইল প্রেস কার্ড ছিনিয়ে নিয়ে প্রাণনাশের হুমকিদেন গণমাধ্যম কর্মীদের-থানায় মামলা বাগবাটি রাজিবপুর অটিস্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী স্কুলে হুইল চেয়ার বিতরণ বেলকুচিতে পৌর মেয়রসহ তার শিশু সন্তানকে হত্যার উদ্দেশ্য হামলা,হামলাকারীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ মিছিল

এশিয়ার অন্যতম বৃহৎ বৃদ্ধাশ্রম “হেনরীর ভুবন” এর উদ্বোধন করলেন সমাজ কল্যাণ মন্ত্রী ডা.দীপু মনি

  • প্রকাশিত : শুক্রবার, ৩ মে, ২০২৪
  • ৮ বার পড়া হয়েছে

মো.ছাম্মি আহামেদ আজমীর :সিরাজগঞ্জে এশিয়ায় অন্যতম বৃহৎ বৃদ্ধাশ্রম “হেনরীর ভুবন”অসহায় বাবা-মা’র আশা ভরসা ও কাঙ্খিত স্বপ্নের ঠিকানা “হেনরীর ভুবন”- বৃদ্ধাশ্রমের নাম ফলক ও ফিতা কেটে এর শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার ( ৩ মে ২০২৪,) বিকেল ৪ টায় সিরাজগঞ্জ সদর উপজেলা রতন কান্দি ইউনিয়ন গজারিয়ায় বৃদ্ধাশ্রমহেনরীর ভুবন শুভ উদ্বোধন করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সমাজ কল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি এমপি।

পরে উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় সভাপতিত্ব করেন বৃদ্ধাশ্রম এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান, সিরাজগঞ্জ-২ (সদর – কামারখন্দ) আসনের জাতীয় সংসদ সদস্য ড. জান্নাত আরা হেনরী এর সভাপতিত্বে শুরুতে স্বাগত বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর টি এম সোহেল,

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সমাজ কল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি এমপি।

অনুষ্ঠানে প্রধান অতিথি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সমাজ কল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি তিনি বলেন, প্রথমে স্মরণ করছি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় চার নেতাকে আজকে আপনাদের এ উপস্থিতি বলেদেয় যে আপনারা মানবিক,মাননীয় প্রধানমন্ত্রীকে মানবিক মা আখ্যা দিয়েছেন বিশ্ববাসী তার জন্য বাংলাদেশ আজকে মানবিক হিসেবে বিশ্বের দরবারে পরিচিত লাভ করেছে। আমাদের সকলের উচিৎ বৃদ্ধ বাবা মা প্রতি যত্নবান হওয়া। তারা যেমন আমাদেরকে কষ্ট করে লালন পালন করেছে এটা মাথায় রেখে তাদের প্রতি শ্রদ্ধাশীল হতে হবে। মানুষ মানুষের জন্য এ কথাই ভেবে সর্বদা মানুষের পাশে থাকতে হবে। এ সুন্দর বৃদ্ধশ্রম করায় আমি ধন্যবাদ জানাই, বৃদ্ধাশ্রম এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান, সিরাজগঞ্জ-২ (সদর – কামারখন্দ) আসনের জাতীয় সংসদ সদস্য ড. জান্নাত আরা হেনরী ও সিরাজগঞ্জ জেলা পরিষদ এর চেয়ারম্যান আলহাজ্ব শামীম তালুকদার লাবু ভাই কে।

এছাড়াও আরো উপস্থিত থেকে বক্তব্য রাখেন,সিরাজগঞ্জ ১ কাজিেুর জাতীয় সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয়,জেলা পরিষদ সিরাজগঞ্জ এর নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ শামীম তালুকদার লাবু,পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আ. স. ম আব্দুর রহিম পাকন,জেলা আওয়ামীলীগের -সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট কে এম হোসেন আলী হাসান,সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. আদুস সামাদ তালুকদার, সহ- সভাপতি বীর মুক্তিযোদ্ধা চেম্বার অব কমার্সের প্রসিডেন্ট আবু ইউসুফ সূর্য,বীর মুক্তিযোদ্ধা হাজী ইসহাক আলী, এছাড়াও গন্যমান্য বৃক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য: বৃদ্ধাশ্রম উদ্বোধন উপলক্ষে
এশিয়ার অন্যতম বৃহৎ, অত্যাধুনিক সুযোগ সুবিধা সম্বলিত বৃদ্ধাশ্রম হেনরীর ভুবনে অনুষ্ঠানে সাংস্কৃতিক জোটের শিল্পীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান সাধারণ সম্পাদক শেখ ইমরান মুরাদ ও তাহমিনা কলির সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। সব শেষে জনপ্রিয় সঙ্গীত শিল্পী নকুল কুমার বিশ্বাস।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
এই নিউজ পোর্টালের কোন ছবি বা তথ্য বিনা অনুমতিতে হস্তান্তর নিষেধ। সর্বস্বত্ত্ব www.jamunaexpress.com কর্তৃক সংরক্ষিত
Theme Customized By BreakingNews