1. admin@dainikjamunaexpress.com : admin :
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৬:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম:
বন্ধুত্ব,আন্তরিকতা ও সেতুবন্ধনে এগিয়ে যাবে প্রীতি ক্রিকেট ম্যাচ দেশবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন রবিউল হাসান রংপুরে খাদ্য বিভাগ ও গেইন এর জেলা সমন্বয়ক কর্মশালা অনুষ্ঠিত কুষ্টিয়ায় কোরবানীর ঈদকে সামনে রেখে ২ লক্ষাধিক পশু প্রস্তুত সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগ কার্যালয়ে সাবেক মন্ত্রী সচিব কবির বিন আনোয়ার অপু জেলা আওয়ামীলীগ আয়োজনে মরহুম মোহাম্মদ নাসিমের ৪র্থ তম মৃত্যুবার্ষিকী পালিত কুষ্টিয়ায় নিখোঁজ শিশুর মরদেহ দু’দিন পর মিলল বিলে সিরাজগঞ্জ জেলা যুবলীগের আয়োজনে মরহুম মোহাম্মদ নাসিমের ৪র্থ তম মৃত্যুবার্ষিকী পালিত সবচেয়ে বেশী নির্যাতনের শিকার শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের পরিবার- সুলতান সালাউদ্দিন টুকু বেলকুচিতে ৩দিন ব্যাপী কৃষি প্রযুক্তি মেলা উদ্বোধন

বেলকুচিতে শিশু সন্তানসহ পৌর মেয়র উপর হামলার এমপির এপিএসসহ ৬০জনের বিরুদ্ধে মামলা

  • প্রকাশিত : শুক্রবার, ১৭ মে, ২০২৪
  • ১৩ বার পড়া হয়েছে
মান্নান শেখ  বেলকুচি প্রতিনিধি:সিরাজগঞ্জের বেলকুচিতে স্থানীয় সংসদ সদস্য আব্দুল মমিন মন্ডলের ব্যক্তিগত সহকারী (এপিএস) সেলিম সরকারের নেতৃত্বে পৌর মেয়র সাজ্জাদুল হক রেজা ও তাঁর ৩ বছর বয়সী শিশু সন্তানের ওপরে হামলা ও মারধরের ঘটনায় ৬০জনের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। এ ঘটনার পর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৩জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
পৌর মেয়র সাজ্জাদুল হক রেজা নিজে বাদী হয়ে শুক্রবার সকালে মামলাটি দায়ের করেন বলে বেলকুচি থানার ওসি আনিসুর রহমান জানান।
স্থানীয় সংসদ সদস্য আব্দুল মমিন মন্ডলের ব্যক্তিগত সহকারী (এপিএস) সেলিম সরকারকে প্রধান আসামী করে দায়ের করা মামলায় সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ইউসুফ আলীসহ ১৯জনের নাম উল্লেখ ও ৩০/৪০জনকে অজ্ঞাতনামা আসামী করা হয়েছে।
এরআগে বৃহস্পতিবার দুপুরে উপজেলার আলহাজ্ব সিদ্দিক উচ্চ বিদ্যালয় মাঠে এ হামলার ঘটনা ঘটে। হামলায় পৌর মেয়র সাজ্জাদুল হক রেজা ও তাঁর ৩ বছর বয়সী শিশু সন্তান ফারিয়া হক অস্বিত্ত, স্থানীয় সাংবাদিক আবু মুসা, মেয়রকে বহনকারী মোটরসাইকেলের চালক সাব্বির সরকার ও সহকর্মী নাবিল মন্ডল আহত হন।
গ্রেপ্তাররা হলো, উপজেলার গাড়ামাসি গ্রামের মৃত আব্দুল মতিন প্রামানিকের ছেলে শাকিল প্রামানিক (২৪), একই গ্রামের আব্দুল মজিদ প্রামানিকের ছেলে জোবায়ের হোসেন (১৯) ও শেরনগর গ্রামের আব্দুল হাই সেখের ছেলে জাফর সেখ (২৫)।
ওসি আনিসুর রহমান জানান, বৃহস্পতিবার দুপুরে মেয়রের ওপরে হামলার ঘটনার পর থেকে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মোট ৫জনকে আটক করা হয়েছিল। এদের মধ্যে দুইজন শিশু হওয়ায় প্রফেশনের মাধ্যমে তাদের স্বজনদের জিম্মায় দেওয়া হয়েছে। বাকি তিনজনকে মামলায় গ্রেপ্তার দেখিয়ে শুক্রবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে। বাকিদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।
এ প্রসঙ্গে বেলকুচি পৌরসভার মেয়র সাজ্জাদুল হক রেজা জানান, বৃহস্পতিবার বেলকুচি আলহাজ্ব সিদ্দিক উচ্চ বিদ্যালয়ে রাজশাহী থেকে অডিট টিম এসেছিল। ম্যানেজিং কমিটির সভাপতি হওয়ার সুবাদে তিনিও সেখানে গিয়েছিলেন। দুপুর ২টার দিকে সেখান থেকে ফেরার পথে স্কুল গেটের আগেই এমপির এপিএস সেলিম সরকার দেশীয় পিস্তল ঠেকিয়ে তাঁর গতিরোধ করে। এসময় এপিএসের সাথে থাকা ৫০/৬০জন দেশীয় অস্ত্র দিয়ে মেয়র ও তার শিশু সন্তান ফারিয়া হক অস্বিত্তকে মারধর করতে থাকে। ঠেকাতে গেলে মোটরসাইকেলের চালক সাব্বির সরকার ও সহকর্মী নাবিল মন্ডল এবং ছবি তুলতে গেলে স্থানীয় সাংবাদিক আবু মুসাকেও মারধর করা হয়।
মেয়র আরো বলেন, হামলাকারীরা আমার শিশু সন্তানকে লাঠি দিয়ে আঘাত করায় তার কপাল কেটে গেছে ও হাতে আঘাত পেয়েছে। তাকে বাড়িতে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। কিন্ত ভয়ে সে বার বার চিৎকার করছে।
এ প্রসঙ্গে এমপির এপিএস সেলিম সরকারের দাবী স্কুলের ম্যানেজিং কমিটি গঠন নিয়ে অভিযোগ ওঠায় রাজশাহী থেকে আসা টিমের কাছে শিক্ষার্থীদের অভিভাবকরা লিখিতভাবে মতামত দেন। যা মেয়রের বিরুদ্ধে যাওয়ায় অভিভাবক এবং মেয়র ও তার লোকজনের সাথে তর্কাতর্কি ও হাতাহাতি ঘটনা ঘটেছে। ওই সব ঘটনার সাথে আমি বা আমার কোন লোকজন জড়িত নই।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
এই নিউজ পোর্টালের কোন ছবি বা তথ্য বিনা অনুমতিতে হস্তান্তর নিষেধ। সর্বস্বত্ত্ব www.jamunaexpress.com কর্তৃক সংরক্ষিত
Theme Customized By BreakingNews