1. admin@dainikjamunaexpress.com : admin :
বুধবার, ১৯ জুন ২০২৪, ০১:৫৫ অপরাহ্ন
শিরোনাম:
বন্ধুত্ব,আন্তরিকতা ও সেতুবন্ধনে এগিয়ে যাবে প্রীতি ক্রিকেট ম্যাচ দেশবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন রবিউল হাসান রংপুরে খাদ্য বিভাগ ও গেইন এর জেলা সমন্বয়ক কর্মশালা অনুষ্ঠিত কুষ্টিয়ায় কোরবানীর ঈদকে সামনে রেখে ২ লক্ষাধিক পশু প্রস্তুত সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগ কার্যালয়ে সাবেক মন্ত্রী সচিব কবির বিন আনোয়ার অপু জেলা আওয়ামীলীগ আয়োজনে মরহুম মোহাম্মদ নাসিমের ৪র্থ তম মৃত্যুবার্ষিকী পালিত কুষ্টিয়ায় নিখোঁজ শিশুর মরদেহ দু’দিন পর মিলল বিলে সিরাজগঞ্জ জেলা যুবলীগের আয়োজনে মরহুম মোহাম্মদ নাসিমের ৪র্থ তম মৃত্যুবার্ষিকী পালিত সবচেয়ে বেশী নির্যাতনের শিকার শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের পরিবার- সুলতান সালাউদ্দিন টুকু বেলকুচিতে ৩দিন ব্যাপী কৃষি প্রযুক্তি মেলা উদ্বোধন

ধর্ষক শিক্ষকের হাত থেকে রক্ষা পাচ্ছেন না প্রতিবেশী এক নারী

  • প্রকাশিত : সোমবার, ২০ মে, ২০২৪
  • ৮ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি ঃ

সিরাজগঞ্জের কাজিপুরে এক শিক্ষকের বিরুদ্ধে প্রতিবেশী এক নারীকে জোরপূর্বক একাধিকবার ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

ঘটানাটি ঘটেছে উপজেলার চালিতাডাঙ্গা ইউনিয়নের ভবানীপুর গ্রামে। ভুক্তভোগী নারী জয়নাল আবেদীনের মেয়ে জনি খাতুন (৩০) এ বিষয়ে শুক্রবার (১৭মে) কাজিপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে ভুক্তভোগী ঐ নারী।

অভিযুক্ত শিক্ষক একই এলাকার তফিজ উদ্দিনের ছেলে আব্দুর রশিদ, তিনি ভবানীপুর টেকনিক্যাল ইনস্টিটিউটের সহকারী শিক্ষক ।

অভিযোগ সূত্রে জানা যায়, জনি খাতুনের মা মারা যাওয়ার পর অসুস্থ বাবাকে দেখভাল করার জন্য স্বামীর অনুমতি নিয়ে বাবার বাড়িতে যান তিনি।

বাবার বাড়িতে যাওয়ার পর থেকেই প্রতিবেশী শিক্ষক আব্দুর রশিদ বিভিন্ন সময়, বিভিন্ন অজুহাতে ভুক্তভোগী জনির বাড়িতে যাতায়াত শুরু করেন। একদিন তার বাবা ওষুধ আনতে বাজারে গেলে, সেই সুযোগে আব্দুর রশিদ তাদের বাড়িতে ঢুকে, ভুক্তভোগী ঐ নারীকে জবরদস্তি ভাবে রুমে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করেন। এবং ধর্ষণের সেই চিত্র মোবাইল ফোনে ভি‌ডিও ধারণ করে রাখেন শিক্ষক আব্দুর রশিদ।

একপর্যায়ে সেই ভিডিও দিয়ে ভুক্তভোগী নারীকে ব্লাকমেইল করে একাধিকবার ধর্ষণ করেন শিক্ষক আব্দুর রশিদ।

পরে ঘটনাটি জানাজানি হলে ভুক্তভোগী নারীর অভিভাবকরা এলাকার মাতবর দের জানিয়েও বিচার না পেয়ে বাধ্য হয়ে প্রশাসনের দ্বারস্থ হন ।

এ বিষয়ে অভিযুক্ত আব্দুর রশিদের সঙ্গে যোগাযোগ করতে তার মুঠোফোনে একাধিকবার কল করলেও তিনি ফোন রিসিভ করেননি।

ভবানীপুর টেকনিক্যাল ইনস্টিটিউটের প্রিন্সিপাল আব্দুর রাজ্জাক সাথে মুঠো ফোনে যোগাযোগ করলে তিনি বলেন, বিষয়টি আমি শুনেছি আমি চাই এ ঘটানার একটি সুষ্ঠ বিচার হোক।

কাজিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম জানান, এ ঘটনায় একটি অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
এই নিউজ পোর্টালের কোন ছবি বা তথ্য বিনা অনুমতিতে হস্তান্তর নিষেধ। সর্বস্বত্ত্ব www.jamunaexpress.com কর্তৃক সংরক্ষিত
Theme Customized By BreakingNews