1. admin@dainikjamunaexpress.com : admin :
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৭:২৫ পূর্বাহ্ন
শিরোনাম:
বন্ধুত্ব,আন্তরিকতা ও সেতুবন্ধনে এগিয়ে যাবে প্রীতি ক্রিকেট ম্যাচ দেশবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন রবিউল হাসান রংপুরে খাদ্য বিভাগ ও গেইন এর জেলা সমন্বয়ক কর্মশালা অনুষ্ঠিত কুষ্টিয়ায় কোরবানীর ঈদকে সামনে রেখে ২ লক্ষাধিক পশু প্রস্তুত সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগ কার্যালয়ে সাবেক মন্ত্রী সচিব কবির বিন আনোয়ার অপু জেলা আওয়ামীলীগ আয়োজনে মরহুম মোহাম্মদ নাসিমের ৪র্থ তম মৃত্যুবার্ষিকী পালিত কুষ্টিয়ায় নিখোঁজ শিশুর মরদেহ দু’দিন পর মিলল বিলে সিরাজগঞ্জ জেলা যুবলীগের আয়োজনে মরহুম মোহাম্মদ নাসিমের ৪র্থ তম মৃত্যুবার্ষিকী পালিত সবচেয়ে বেশী নির্যাতনের শিকার শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের পরিবার- সুলতান সালাউদ্দিন টুকু বেলকুচিতে ৩দিন ব্যাপী কৃষি প্রযুক্তি মেলা উদ্বোধন

সিরাজগঞ্জ স্বেচ্ছাসেবক দলের কারামুক্ত নেতাকর্মীদের সংবর্ধনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

  • প্রকাশিত : বুধবার, ২২ মে, ২০২৪
  • ১৩ বার পড়া হয়েছে

 

নিজস্ব প্রতিবেদক :সিরাজগঞ্জে জেলা স্বেচ্ছাসেবক দলের কারাগার থেকে মুক্ত হওয়া নেতাকর্মীদের কে ফুলেল মালা দিয়ে গণসংবর্ধনা দিয়েছে স্বেচ্ছাসেবক দলকেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস.এম জিলানী।

বুধবার (২২ মে) বিকেল ৩ টায় সিরাজগঞ্জ শহরের ই,বি রোডস্থ পৌর ভাসানী মিলনায়তনে ব্যতিক্রমী এই সংবর্ধনা ও মতবিনিময় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আব্দুল্লাহ আল কায়েস এর সভাপতিত্বে অনুষ্ঠান শুরুতে স্বাগত বক্তব্য রাখেন,কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,স্বেচ্ছাসেবক কেন্দ্রীয় কমিটির সভাপতি এস এম জিলানী।

প্রধান অতিথি এস,এম জিলানী তিনি বলেন, এই আয়োজনের মাধ্যমে নেতাকর্মীদের আত্মত্যাগের স্বীকৃতি দেয়া হচ্ছে। এতে নেতাকর্মীরা স্বতঃস্ফূর্তভাবে সরকার পতনের আন্দোলনে আগামীতেও রাজপথে থাকার উৎসাহ পাবে।গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে কারাবন্দী নেতাকর্মী যারা কারাবন্দি ছিলেন আগামীতে এই ফ্যাসিস্ট সরকারকে পতনের জন্য কারাগারকে আলিঙ্গন করতে আর ভয় পাবো না। এই সংবর্ধনা তাদের কর্মীদের আন্দোলন সংগ্রামের দিকে আরও উৎসাহিত করবে বলে তিনি মন্তব্য করেন। এদিকে সংবর্ধিত হয়ে খুশি কারামুক্ত নেতাকর্মীরা। তাদের দাবি এ আয়োজন গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনকে আরও বেগবান এবং উজ্জীবিত করবে।
এসময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন, স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান, কেন্দ্রীয় কমিটির সমাজসেবা সম্পাদক মামুন হাসেমী দিপু,সদস্য রফিকুল ইসলাম রফিক,মোস্তাফিজুর রহমান, স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক আকতারুজ্জামান,আপ্পায়ন বিষয়ক সম্পাদক আরজ আলী শান্ত।অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি নাজমুল হাসান তালুকদার রানা,খ. ম. রকিবুল হাসান রতন,সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক রাশেদুল হাসান রঞ্জন, নুর কায়েম সবুজ, হারুন অর রশিদ খান হাসান,সাংগঠনিক সম্পাদক মির্জা মোস্তফা জামান,আলমগীর আলম,স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক এস,এম আনোয়ার হোসেন রাজেশ,, শহর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক ছানোয়ার হোসেন ছানু,জেলা ছাত্রদলের সভাপতি সবুজ ও সাধারণ সম্পাদক সেরাজুল ইসলাম সেরাজসহ সকল পর্যায়ের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন,জেলা স্বেচ্ছাসেবক দল সিরাজগঞ্জ জেলা শাখার সদস্য সচিব মিলন হক রঞ্জু ও স্বেচ্ছাসেবক দল সিরাজগঞ্জ জেলা শাখার সিনিয়র যুগ্ম-আহবায়ক আহসান হাবিব উজ্জ্বল।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
এই নিউজ পোর্টালের কোন ছবি বা তথ্য বিনা অনুমতিতে হস্তান্তর নিষেধ। সর্বস্বত্ত্ব www.jamunaexpress.com কর্তৃক সংরক্ষিত
Theme Customized By BreakingNews