1. admin@dainikjamunaexpress.com : admin :
বুধবার, ১৯ জুন ২০২৪, ০২:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম:
বন্ধুত্ব,আন্তরিকতা ও সেতুবন্ধনে এগিয়ে যাবে প্রীতি ক্রিকেট ম্যাচ দেশবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন রবিউল হাসান রংপুরে খাদ্য বিভাগ ও গেইন এর জেলা সমন্বয়ক কর্মশালা অনুষ্ঠিত কুষ্টিয়ায় কোরবানীর ঈদকে সামনে রেখে ২ লক্ষাধিক পশু প্রস্তুত সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগ কার্যালয়ে সাবেক মন্ত্রী সচিব কবির বিন আনোয়ার অপু জেলা আওয়ামীলীগ আয়োজনে মরহুম মোহাম্মদ নাসিমের ৪র্থ তম মৃত্যুবার্ষিকী পালিত কুষ্টিয়ায় নিখোঁজ শিশুর মরদেহ দু’দিন পর মিলল বিলে সিরাজগঞ্জ জেলা যুবলীগের আয়োজনে মরহুম মোহাম্মদ নাসিমের ৪র্থ তম মৃত্যুবার্ষিকী পালিত সবচেয়ে বেশী নির্যাতনের শিকার শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের পরিবার- সুলতান সালাউদ্দিন টুকু বেলকুচিতে ৩দিন ব্যাপী কৃষি প্রযুক্তি মেলা উদ্বোধন

কাজিপুরে দ্বিতীয় মেয়াদে উপজেলা চেয়ারম্যান হিসেবে খলিলুর রহমান সিরাজীর শপথ পাঠ

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪
  • ৬ বার পড়া হয়েছে

নিজস্ব সংবাদদাতাঃ ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী রাজশাহী বিভাগের ২৩’টি উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানগণের শপথবাক্য পাঠ অনুষ্ঠিত হয়েছে। এতে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান হিসেবে দ্বিতীয় বারের মত শপথ নিলেন, খলিলুর রহমান সিরাজী।

মঙ্গলবার (২৮ মে) দুপুর ১২টায় রাজশাহী বিভাগীয় কমিশনার ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ুন কবীর ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী রাজশাহী বিভাগের ২৩’টি উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানগণের শপথবাক্য পাঠ করান।

রাজশাহী জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে বিভাগীয় কমিশনারের কার্যালয় এর পক্ষ থেকে এই শপথ অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিভাগীয় কমিশনার প্রথমে নবনির্বাচিত ২৩’টি উপজেলা চেয়ারম্যানদের একসঙ্গে শপথবাক্য পাঠ করান। এরপর মহিলা ভাইস চেয়ারম্যান ও পরবর্তীতে ভাইস চেয়ারম্যানদের শপথবাক্য পড়ানো হয়। শপথের পর বিভাগীয় কমিশনার সবাইকেই ফুলেল শুভেচ্ছা জানান।

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী চেয়ারম্যান, ভাইস-চেয়ারম্যান ও মহিলা ভাইস-চেয়ারম্যানদের উদ্দ্যেশে শুভেচ্ছা বক্তব্যে বিভাগীয় কমিশনার বলেন, দেশপ্রেম, সততা, নিষ্ঠা ও দায়িত্বশীলতার সঙ্গে নিজ নিজ দায়িত্ব পালনের আহ্বান জানান। উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও নারী ভাইস চেয়ারম্যানেরাও তাদের নিজ নিজ দায়িত্ব যথাযথভাবে পালনের প্রত্যয় ব্যক্ত করেন।

উক্ত শপথবাক্য পাঠ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, স্থানীয় সরকারের রাজশাহী বিভাগের পরিচালক পারভেজ রায়হান। এ সময় বিভাগীয় ও জেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, উপজেলা নির্বাচনের প্রথম ধাপে গত (৮ মে) রাজশাহী বিভাগের ৮’ জেলার ২৩টি উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
এই নিউজ পোর্টালের কোন ছবি বা তথ্য বিনা অনুমতিতে হস্তান্তর নিষেধ। সর্বস্বত্ত্ব www.jamunaexpress.com কর্তৃক সংরক্ষিত
Theme Customized By BreakingNews