1. admin@dainikjamunaexpress.com : admin :
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ১২:১৯ অপরাহ্ন
শিরোনাম:
রায়গঞ্জে আলহাজ্ব গোলাম মোস্তফা ইকবাল ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত  কুষ্টিয়ায় তিনদিনে তিন খুন,এলাকাজুড়ে থমথমে অবস্থা ৩ দফা দাবীতে প্রজন্ম’ ৭১ এর কুষ্টিয়ায় মানববন্ধন ঘরে বসেই মাত্র ৬ মিনেটে ধামাইনগর ইউনিয়নে মিলছে নির্ভুল জন্ম নিবন্ধন সনদ কাজিপুরে গাঁজাসহ মাদক কারবারি আটক জেলা পূজা উদযাপন পরিষদ ও হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের যৌথ আয়োজনে সমাবেশ ও মানববন্ধন   সিরাজগঞ্জে কাওয়াকোলা ইউনিয়নে মানবতার দৃষ্টান্ত স্থাপন করলেন ইউটিউবার র.ই মানিক সিরাজগঞ্জের বেলকুচিতে বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম আর নেই মহাপ্রভু আখড়া মন্দির কমিটির আয়োজনে প্রার্থনা সভা অনুষ্ঠিত শেরপুর সাহিত্য চক্রের ৬১৯তম পাক্ষিক অধিবেশন অনুষ্ঠিত

সিরাজগঞ্জ কাজিপুরে উপজেলা আওয়ামীলীগের সংবাদ সম্মেলন

  • প্রকাশিত : সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪
  • ২৯ বার পড়া হয়েছে

 

নিজস্ব  সংবাদদাতাঃ সিরাজগঞ্জ কাজিপুর উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে সিরাজগঞ্জ ১ কাজিপুর আসনের জাতীয় সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয় কে জড়িয়ে দুই প্রার্থীর সংবাদ সম্মেলন করার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে কাজিপুর উপজেলা আওয়ামীলীগ।

সোমবার (২৯ এপ্রিল) সকালে কাজিপুর উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে এই সংবাদ সম্মেলন আয়োজন করা হয়।
এসময় উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান প্রার্থী খলিলুর রহমান সিরাজী লিখিত বক্তব্য বলেন, কাজিপুর উপজেলা পরিষদ নির্বাচনের উৎসব মুখর পরিবেশ বিরাজ করছে এই উৎসব মুখর পরিবেশ কে বিনষ্ট করতে মাঠে নেমেছে জনবিচ্ছিন্ন দুই চেয়ারম্যান প্রার্থী আবুল কালাম আজাদ এবং আশরাফুল আলম। এই দুই প্রার্থী নির্বাচনি তফসিল ঘোষনা করার পর থেকে নির্বাচন কে বিতর্কিত করার মিশন নিয়ে মাঠে নেমেছে। উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হয়ে তারা উপজেলার বাইরে অবস্থান করছে,নিজেরা ভোট প্রার্থনা না করে প্রচার প্রচারনা পোষ্টার ব্যানার না ছাপিয়ে অভিযোগের নানা গল্পকাহিনী রচনা করছে। সম্প্রতি সিরাজগঞ্জ সদর উপজেলার একটি স্থানে সংবাদ সম্মেলন ডেকে কাজিপুর আসনের জাতীয় সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয় এবং আমাকে জড়িয়ে নানা ভিত্তিহীন মিথ্যা তথ্য উপস্থাপন করেছে। আমরা ঐ সংবাদ সম্মেলনে উত্থাপিত সকল মিথ্যা তথ্যর প্রতিবাদ ও ধীক্কার জানাচ্ছি।

এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি রেফাজ উদ্দিন মাষ্টার,কাজিপুরের পৌর মেয়র আব্দুল হান্নানসহ উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দরা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
এই নিউজ পোর্টালের কোন ছবি বা তথ্য বিনা অনুমতিতে হস্তান্তর নিষেধ। সর্বস্বত্ত্ব www.jamunaexpress.com কর্তৃক সংরক্ষিত
Theme Customized By BreakingNews